১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৭ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আসলাম চৌধুরীকে সীতাকুণ্ডে অবাঞ্ছিত ঘোষণা


আসলাম চৌধুরীকে সীতাকুণ্ডে অবাঞ্ছিত ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-, চট্টগ্রাম, ১৭ মে ॥ আসলাম চৌধুরী ছিল একটি সিমেন্ট ফ্যাক্টরির কর্মকর্তা। আজ তিনি বিশাল শিল্পপতি এবং বিএনপির যুগ্ম মহাসচিব। এত অল্প সময়ে কিভাবে এত টাকার মালিক আর একটি দলের যুগ্ম মহাসচিব হন তিনি? তিনি নাকি ইসরাইলী গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য।

আসলাম চৌধুরী ইহুদী, তাই ইহুদী আসলামকে সীতাকু-ে অবাঞ্ছিত ঘোষণার পাশাপাশি আজ থেকে আসলাম চৌধুরীকে সীতাকু- তথা দেশের মানুষ ‘ইহুদী আসলাম’ হিসেবে জানবে। মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৌর সদর বাজারে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন সীতাকু-ের সংসদ সদস্য দিদারুল আলম।

তিনি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের আসলাম চৌধুরী যাতে সীতাকু- উপজেলার কোন স্থানে অবস্থান করতে না পারে, সেদিকে খেয়াল রাখার আহ্বান জানান। আর তাকে দেখামাত্র প্রতিরোধ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইসহাকের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান রেহান উদ্দিন রেহানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ-আল বাকের ভূইয়া, পৌর মেয়র মুক্তিযোদ্ধা বদিউল আলম, অর্থ সম্পাদক মোঃ আলাউদ্দিন, নবনির্বাচিত চেয়ারম্যান মুরাদপুর জাহিদ হোসেন নিজামী বাবু, বাড়বকু- সাদাকাত উল্লাহ, কুমিরা মোরশেদ আলম চৌধুরী, সাঈদ মিয়া, শ্রমিক নেতা সামসুল আলম, মাহবুব আলম প্রমুখ।