মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মোরেলগঞ্জে সেই প্রধান শিক্ষককে বাধ্যতামূলক ছুটি

প্রকাশিত : ১৮ মে ২০১৬
  • শিক্ষিকাকে শ্লীলতাহানি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জে সহকারী শিক্ষিকাকে শ্লীলতাহানির অভিযোগে সেই প্রধান শিক্ষক ইসমাইল হোসেনকে বিদ্যালয়ে না যাওয়ার নির্দেশ দিয়েছেন কর্তৃপক্ষ। মঙ্গলবার থেকে তাকে বাধ্যতামূলক ছুটি দেয়া হয়েছে। বিভাগীয় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ওই প্রধান শিক্ষককে বিদ্যালয়ে হাজির হতে নিষেধ করা হয়েছে। উপজেলা শিক্ষা অফিসার মোঃ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে ১১৪নং এসপি বারইখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেন তার সহকর্মী শিক্ষিকাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় একপর্যায়ে টানাহেঁচড়া করে শ্লীলতাহানি ঘটায়।

খাদ্য কর্মকর্তার সর্বোচ্চ সাজা দাবি

শিশু ধর্ষণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ রংপুরে ১২ বছরের গৃহপরিচারিকা শিশুকে ধর্ষণ মামলার আসামি মিঠাপুকুর উপজেলার খাদ্য কর্মকর্তা খাদেমুল ইসলাম হিরুর দ্রুতবিচারে সর্বোচ্চ সাজার দাবিতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে রংপুর প্রেসক্লাবের সামনে ওই কর্মসূচী অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন- বাংলাদেশ মহিলা পরিষদ রংপুর জেলা শাখা নেত্রী হাসনা চৌধুরী, উইকেনের সভাপতি অধ্যক্ষ ফখরুল আনাম বেনজু, সিডের নির্বাহী পরিচালক সারথী রানী সাহা, সমাজতান্ত্রিক দল বাসদের সমন্বয়ক আব্দুল কুদ্দুস, আকবর হোসেন প্রমুখ।

কৃষকদের নিয়ে মতবিনিময়

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ বিলুপ্ত ছিটমহলের কৃষকদের নিয়ে বিএডিসির মতবিনিময় সভা মঙ্গলবার দাশিয়ারছড়ায় অনুষ্ঠিত হয়। বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন জীব প্রযুক্তির মাধ্যমে কৃষিবীজ উন্নয়ন, বর্ধিতকরণ, মাননিয়ন্ত্রণ প্রযুক্তির বিস্তার প্রকল্পের আওতায় দাশিয়ারছড়া বাজারে এ কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএডিসির পরিচালক (বীজ ও উদ্যান) যুগ্ম সচিব মোঃ রওনক মাহমুদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

পোকা দমনে ফাঁদ

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ১৭ মে ॥ কুমড়া জাতীয় সবজির মাছি পোকা দমণে সেক্স ফেরোমন ফাঁদ ব্যবহারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে প্রণোদনা কর্মসূচীর আওতায় পুরানাপৈলে মাঠ দিবস অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সদর উপজেলা পুরানাপৈল ব্লকের গতনশহর ও বনখুর গ্রামের সেজদাদুল, হবিবর, নৈমুদ্দিন, আঃ রহিম ও ইছাহাক আলীর করলা, শসা, কাকরোল, পটলের জমিতে বিতরণকৃত ৯০টি পট ও ১৮০টি লিউর ব্যবহারের গুচ্ছ প্রদর্শনীর মাঠ দিবসের আয়োজন করে সদর উপজেলা কৃষি বিভাগ।

প্রকাশিত : ১৮ মে ২০১৬

১৮/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: