১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যুবদল নেতা ও পুলিশসহ নিহত ৬


জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামে যুবদল নেতা, বাগেরহাটে পুলিশ সদস্য, বগুড়ায় দুই ব্যক্তি, গোপালগঞ্জে এক ব্যক্তি ও গাইবান্ধায় এক শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চট্টগ্রাম ॥ মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় যুবদলের এক নেতা নিহত হয়েছেন। তার নাম মোশাররফ হোসেন (২৮)। সোমবার রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা যায়, নিহত মোশাররফ হোসেন উপজেলার কাটাছড়া ইউনিয়নের তাজুল ইসলাম ওরফ ধনা মিয়ার পুত্র। সকাল এগারোটার দিকে তিনি মিঠাছড়া বাজারে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হন। এলাকার লোকজন উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে লাইফ সাপোর্টের জন্য নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতালে। রাত সাড়ে এগারোটার দিকে তিনি মারা যান। নিহত মোশারফ হোসেন ছিলেন কাটাছড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক। মাত্র চারদিন আগে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

বাগেরহাট ॥ যাত্রীবাহী বাসের ধাক্কায় ওমর আলী (৪০) নামের এক পুলিশ নিহত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে কোর্ট চত্বরে বাগেরহাটÑখুলনা মহাসড়কে এ র্দুঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। নিহত মোল্লা ওমর আলী গোপালগঞ্জের মোকসুদপুর উপজেলার মধ্য বনগ্রামের মোল্লা লুৎফর রহমানের ছেলে।

বাগেরহাট পুলিশ সুপার নিজামুল হক মোল্যা জানান, সকালে পুলিশ কনস্টেবল ওমর আলী বাইসাইকেল নিয়ে কোর্ট এলাকার যাত্রীছাউনির সামনে দিয়ে যাচ্ছিলেন। এসময় বাগেরহাট থেকে খুলনাগামী যাত্রীবাহী একটি বাস পিছন থেকে তাকে ধাক্কা দিলে ওমর আলী আহত হয়। তাকে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল আনা হয়। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বগুড়া ॥ বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুরের মদনপুর এলাকায় মঙ্গলবার বেলা দু’টার দিকে যাত্রীবাহী চলন্ত বাসের ছাদ থেকে পড়ে দুই ব্যক্তি নিহত হয়েছে। তাদের পরিচয় জানা যায়নি। দু’জনার বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সিরাজগঞ্জের দিকে যাওয়া বাসের ছাদেও অনেক যাত্রী ছিল। অস্বাভাবিক গতিতে চলা বাসটি ওই স্থানে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগার উপক্রম হলে চালক ব্রেক করলে ছাদ থেকে দুই ব্যক্তি পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

গোপালগঞ্জ ॥ সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কে সদর উপজেলার সোনাশুর এলাকায় ট্রাকের চাপায় সে নিহত হয়।

গাইবান্ধা ॥ সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের জলদির মোড় এলাকায় সোমবার সন্ধ্যায় ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় রুমানা আকতার (৪) নামে এক শিশু নিহত হয়েছে। রুমানা রামচন্দ্রপুর গ্রামের রহমান বিশ্বাসের মেয়ে।