২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে তিনজনের মরদেহ উদ্ধার


রাজধানীতে তিনজনের মরদেহ উদ্ধার

অনলাইন রিপোর্টার॥ রাজধানীর পৃথক স্থান থেকে দুই তরুণীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সোমবার রাত ১১টা থেকে আড়াইটা পর্যন্ত রাজধানীর মিরপুর ও দক্ষিণখান থানার তিনটি এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। সোমবার রাত ১১টার দিকে মিরপুর থানার দক্ষিণ পীরেরবাগের একটি বাসা থেকে জান্নাতুল ফেরদৌস রুপা (১৭) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। রুপা ওই এলাকার বাদল সরকারের মেয়ে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

নিহতের পরিবার জানায়, পীরবাগের ওই বাসায় ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দিয়ে মারা যান রুপা। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়। একইদিন রাত ১২ টার দিকে দক্ষিণখানের জামতলা বনবিথি আবাসিক এলাকা থেকে জান্নাতুল ফেরদৌস নামে অপর এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। জান্নাতুল চাঁদপুর সদরের মিন্টু খানের মেয়ে। দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) নান্নু খান জানান, মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জান্নাতুল। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া সোমবার দিনগত রাত আড়াইটার দিকে দক্ষিনখান থানার আজিমপুর সুপারমার্কেটের পেছনের একটি বাসার জানালা ভেঙ্গে হৃদয় (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হৃদয় যশোর বেনাপোলের দুর্গাপুর গ্রামের রমজান আলীমের ছেলে। তিনি শুটিং স্পটের মেকআপ ম্যান হিসেবে কাজ করতেন। দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, খবর পেয়ে হৃদয়ের মরদেহ উদ্ধার করা হয়। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

সম্পর্কিত:
পাতা থেকে: