২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

আইন ভঙ্গ করায় অভিনেত্রী অদিতির গাড়ি আটক


আইন ভঙ্গ করায় অভিনেত্রী অদিতির গাড়ি আটক

অনলাইন ডেস্ক ॥ ভুল রাস্তায় গাড়ি চালানো ও আইন ভঙ্গ করায় দায়ে বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারির বিরুদ্ধে অভিযোগ করলেন নোইদা পুলিশ। সোজা পথে গাড়ি না চালিয়ে, ভুল পথ অবলম্বণ করে নোইদা শহরে পৌঁছালে পুলিশ তার গাড়ি আটক করেন। এ বিষয়ে অদিতির ভাষ্য, আমরা (গাড়িতে তার সঙ্গে থাকা বন্ধুরা) একে অপরের সঙ্গে কথা বলছিলাম। এ কারণে আমরা বুঝতে পারিনি যে, ড্রাইভার শপিং মলে যেতে গিয়ে এই রোডে চলে এসেছেন। এ বিষয়ে নোইদা সেক্টর-১৮-এর ট্রাফিক পুলিশ ধর্মেন্দ্র যাদব বলেন, অদিতি রাওয়ের গাড়ি রেডিসন থেকে আসছিলো এবং সেন্টার স্টেজ মল টি পয়েন্টে যাওয়ার সময় তার গাড়িটি ভুল পথে মোড় নেয়। শর্টকাটে যাওয়ার জন্যই হয়তো এই পথটি বেছে নিয়েছেন ড্রাইভার।

যাদব আরও বলেন, আমি তাদের গাড়িটি থামিয়ে ড্রাইভারকে গাড়ির লাইসেন্স দেখাতে বললে, পাশের একটি গাড়ি থেকে কিছু মানুষ বললেন, সে (অদিতি রাও হায়দারি) একজন সেলিব্রেটি। তাকে যেতে দিন এবং ১০-২০ হাজার রুপি নিয়ে মামলা শেষ করে দিন। কিন্তু আমি (ধর্মেন্দ্র যাদব) বললাম চার্জ তো করতেই হবে এবং আমি কেনো বেশি নেবো তাদের থেকে। চার্জ হলো ৭০০ রুপি।

পরবর্তীতে ডিএলএফ মলের ম্যানেজার আমাকে (ধর্মেন্দ্র যাদব) অনুরোধ করেন তাদের গাড়িটি না আটকানোর জন্য। যখন আমি বিষয়টি নিয়ে ড্রাইভারের সঙ্গে কথা বলছিলাম অদিতি তার বন্ধুদের সঙ্গে নিয়ে গাড়ি থেকে নেমে শপিং মলের ভেতরে চলে যান। তবে আমি সত্যিই জানতামই না তিনি একজন অভিনেত্রী।

সম্পর্কিত:
পাতা থেকে: