২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

কাওরানবাজার থেকে সন্ত্রাসী মামা সাগর আটক, বিদেশী অস্ত্র উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বংশালে একটি জুতার কারখানায় অগ্নিকা-ে মানিক মিয়া (২৬), ইমরান হোসেন (১৭) ও ওমর ফারুক (৩৫) নামে তিন শ্রমিক দগ্ধ হয়েছে। কাওরানবাজার এলাকার দুই চাঁদাবাজকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে। বংশাল আলুবাজারের হাদী হাসান লেডিস সু কারাখানায় অগ্নিকা-ে তিন শ্রমিক দগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হচ্ছেন নাইম।

বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডাঃ পার্থশঙ্কর পাল জানান, আহতদের মধ্যে মানিক মিয়ার ৩ শতাংশ, ইমরানের ৯ শতাংশ ও ওমর ফারুকের ২৬ শতাংশ পুড়ে গেছে। এদের মধ্যে ওমর ফারুকের অবস্থা বেশি খারাপ। তাকে ভর্তি রাখা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।

দুই অপরাধী অস্ত্রসহ গ্রেফতার ॥ কাওরানবাজার এলাকার ছিনতাইকারীর সর্দার মোঃ সাগর ওরফে মামা সাগর (৩৩) ও তার সহযোগী মোঃ আব্দুস সামাদ খলিফাকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে তিন রাউন্ড গুলিভর্তি একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, রবিবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর মেজর আতাউর রহমানের নেতৃত্বে একটি বিশেষ দল কাওরানবাজারের চারুলতা রেস্তরাঁর ১৬ নম্বর আম্বরশাহ মসজিদ মার্কেটের সামনে অভিযান চালায়। এ সময় কুখ্যাত সন্ত্রাসী মামা সাগর ও তার সহযোগী সামাদ খলিফাকে গুলিভর্তি অস্ত্রসহ আটক করে। অন্য সদস্যরা পালিয়ে যায়। সাগর কাওরানবাজার এলাকার অস্ত্রধারী শীর্ষ ছিনতাইকারী। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন যাবত কাওরানবাজার, র্ফামগেট এলাকায় সন্ত্রাসী কার্যক্রম করছিল। শিল্পপতি ব্যবসায়ী চাকরিজীবীসহ বিভিন্ন শ্রেণীর লোকজনকে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি, ছিনতাই, খুন, ডাকাতিসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। এদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়াই তাদের পেশা।

সম্পর্কিত:
পাতা থেকে: