মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মাস্টার্স শেষ পর্ব পরীক্ষা আজ

প্রকাশিত : ১৭ মে ২০১৬
  • জাতীয় বিশ্ববিদ্যালয়

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৬ মে ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ শিক্ষাবর্ষের এমএ, এমএসএস, এমবিএস, এমএসসি ও এম মিউজ শেষ পর্ব পরীক্ষা আজ মঙ্গলবার শুরু হচ্ছে। সারাদেশে ১১৪টি কেন্দ্রে একযোগে সর্বমোট ১৩১টি কলেজের ১ লাখ ৯৬ হাজার ৫৬২ জন পরীক্ষার্থী ৩১টি বিষয়ে এ পরীক্ষায় অংশগ্রহণ করছেন। পরীক্ষা প্রতিদিন দুপুর ২টা থেকে শুরু হবে। ইতোমধ্যে পরীক্ষা গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছে।

নীলফামারীতে চেয়ারম্যানের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান পল্লী চিকিৎসক এনামুল হক প্রামাণিক বিষপানে আত্মহত্যা করেছেন। সোমবার সকালে ইউনিয়ন পরিষদসংলগ্ন হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কক্ষ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার সকাল ৭টার দিকে ইউনিয়ন পরিষদসংলগ্ন হাজীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে বিষের গন্ধ ভেসে এলে স্কুল ঘরে গিয়ে দেখা যায় চেয়ারম্যান এনামুল স্কুল ঘরের বেঞ্চের ওপর মৃত অবস্থায় পড়ে রয়েছেন। তার মুখ থেকে বিষের প্রচ- দুর্গন্ধ ভেসে আসছে।

গাজীপুরে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৬ মে ॥ গাজীপুরে পিটিয়ে হত্যার দায়ে এক যুবককে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। রায়ে একই সঙ্গে সাজাপ্রাপ্ত আসামিকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের সশ্রম কারাদ- প্রদান করা হয়। সোমবার দুপুরে গাজীপুরের জেলা ও দায়রা জজ একেএম এনামুল হক এ রায় প্রদান করেন। দ-প্রাপ্ত আসামির নাম মোঃ রাসেল (৩২)। সে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের হাসিখালী গোলচালা গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে।

গাজীপুর আদালতের পিপি মোঃ হারিছ উদ্দিন আহম্মদ জানান, শ্রীপুরের ভেরামতলী পাগলার বাজারে ২০১০ সালের ২১ সেপ্টেম্বর পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের রাসেলের নেতৃত্বে আসামিরা একই এলাকার মেছের আলীকে (৪৫) পিটিয়ে আহত করে। ২৩ সেপ্টেম্বর ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

প্রকাশিত : ১৭ মে ২০১৬

১৭/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: