২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ছুরিকাঘাতে যুবক খুন ॥ অন্যত্র পাঁচ লাশ

প্রকাশিত : ১৭ মে ২০১৬

জনকণ্ঠ ডেস্ক ॥ কক্সবাজারে জুয়াড়িদের ছুরিকাঘাতে নিহত হয়েছে। অন্যত্র পুলিশ উদ্ধার করেছে পাঁচ লাশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর

কক্সবাজার ॥ চকরিয়া ডুলাহাজারা এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আবদুল মজিদ (২৬) খুন হয়েছে। রবিবার রাতে মালুমঘাট পূর্ব ডুমখালী রির্জাভ পাড়ায় এ ঘটনা ঘটে। রাতে চকরিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে। নিহত যুবক স্থানীয় আহমদ কবিরের ছেলে।

স্থানীয় লোকজন জানিয়েছেন, শনিবার মালুমঘাট পূর্ব ডুমখালী রির্জাভ পাড়া এলাকায় জুয়া খেলা নিয়ে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ বিজয়নগরে নূর চৌধুরীর (৪৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৯টায় উপজেলার চম্পকনগর ইউনিয়নের নূরপুর গ্রামের বিলের পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সকালে স্থানীয় এলাকাবাসী নূরপর গ্রামের বিলের পাশের সড়কে নূরের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

বরিশাল ॥ নগরীর গ্রামীণ চক্ষু হাসপাতালে কর্মরত এক নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় নগরীর রূপাতলী এলাকায় গ্রামীণ চক্ষু হাসপাতালের হোস্টেল থেকে নার্স জাহানারা বেগমের (২২) লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, নার্স জাহানারার গ্রামের বাড়ি পটুয়াখালী সদরে। তার স্বামী মাহাবুব হোসেন বিজিবিতে কর্মরত।

নাটোর ॥ গুরুদাসপুরে শামীম আহমেদ (৩৫) নামে যুবকের হাত-পা বাঁধা গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার নাজিরপুর উচ্চ বিদ্যালয়ের পেছন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত শামীম আহমেদ বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের জামাইদিঘি গ্রামের জনাব আলীর ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার মুনশী শাহাবুদ্দিন ও

কচুয়া, চাঁদপুর ॥ অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার গোহট দক্ষিণ ইউনিয়নের কচুয়া-কালিয়াপাড়া সড়কের উচিতগাবা গাজী বাড়ি ব্রিজের নিচে স্থানীয় জনগণ ৪০ বছর বয়সী অজ্ঞাত পুরুষের বিবস্ত্র লাশ মুখে পলিথিন বাঁধা অবস্থায় দেখতে পায়।

কক্সবাজার ॥ নাফনদী ও সেন্টমার্টিন থেকে জেলে এবং গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে নাফনদীতে এক যুবকের লাশ ভাসতে দেখে জেলেরা পুলিশে খবর দেয়। টেকনাফ থানা পুলিশ জানায়, উদ্ধারকৃত নিহত জেলে আবদুল্লাহ (২৬) শাহপরীর দ্বীপের মৃত নুর আহমদের ছেলে। অপরদিকে সেন্টমার্টিন পুলিশ সোমবার দুপুরে শ্বশুরবাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইয়াছমিন আক্তার (২০) নামে গৃহবধূর লাশ উদ্ধার করেছে। নিহত ইয়াছমিন স্থানীয় জিয়াউল হকের স্ত্রী।

সাতক্ষীরা সদরে সাব-রেজিস্ট্রার গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ জাল ও ভুয়া রেকর্ডপত্রের ভিত্তিতে জমি রেজিস্ট্রি করার অভিযোগে সাতক্ষীরা সদর সাব রেজিস্ট্রার লুৎফর রহমান মোল্যাসহ দুইজনকে গ্রেফতার করেছে দুদক। রবিবার সন্ধ্যার পর তাদের সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিস এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাব-রেজিস্ট্রার লুৎফর রহমান মোল্যা মাদারীপুর জেলা সদরের মাস্টার কলোনির আব্দুস সাত্তার মোল্যার ছেলে এবং অপরজন হলেন, সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার দ্বীন মোহাম্মদ সরদারের ছেলে দলিল লেখক একেএম মুনসুর রহমান।

দুদক সহকারী পরিচালক এসএম শামীম ইকবাল জানান, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার আহসান কবির গত ২০ এপ্রিল সদর থানায় অভিযোগ দাখিল করেন। সুলতানপুর এলাকার আফজাল হোসেনের সাড়ে পাঁচ শতক জমি একটি জাল ও ভুয়া রেকর্ডপত্রের ভিত্তিতে রেজিস্ট্রি করা হয়েছে বলে অভিযোগ দায়ের করা হয়।

প্রকাশিত : ১৭ মে ২০১৬

১৭/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: