২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

হকি লীগে মোহামেডানের বড় জয়


স্পোর্টস রিপোর্টার ॥ গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লীগে সোমবার দুটি খেলা অনুষ্ঠিত হয়। প্রথম খেলায় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ৭-৪ গোলে সোনালী ব্যাংককে হারায়। ওয়ান্ডারার্সের সারোয়ার মোর্শেদও জোড়া গোল করেন। এছাড়া ১টি করে গোল করেন আল নাহিয়ান শুভ, হোসনে মোবারক ও মোঃ সজীব। সোনালী ব্যাংকের রকি হ্যাটট্রিক করেও দলকে জেতাতে পারেননি! অপর গোলটি করেন ইরফান।

দ্বিতীয় খেলায় মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড বড় জয় কুড়িয়ে নেয়। তারা ১২-০ গোলে আজাদ স্পোর্টিং ক্লাবকে হারায়। এতগুলো গোল করলেও দলের পক্ষে কেউই হ্যাটট্রিক করতে পারেননি! ব্যক্তিগত সর্বাধিক ৪টি গোল করেন তাসভার আব্বাস (সবগুলোই ফিল্ড গোল)। ওমর ভুট্টা করেন ৩ গোল। একটি করে গোল করেন শহিদুল্লাহ টিটু, ইমরান হাসান, এএইচএম কামরুজ্জামান, সালমান সাদিক এবং মোঃ সাকিল।

ডেভেলপমেন্ট কাপ ফুটবলে চ্যাম্পিয়ন রংপুর

স্পোর্টস রিপোর্টার ॥ ক্রীড়া পরিদফতর আয়োজিত ডেভেলপমেন্ট কাপ অনুর্ধ-১৬ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর বিভাগ। সোমবার বিকেলে ঢাকার মোহাম্মদপুর শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা ঢাকা বিভাগকে ৩-২ গোলে হারায়। ফাইনালে নির্ধারিত সময় গোলশূন্য ছিল। টাইব্রেকারে রংপুর শিরোপা জিতে নেয়। আসরের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ঢাকা বিভাগের সেহাব (টাঙ্গাইল)। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: