২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

কালকিনিতে রাতের আধাঁরে পুজামন্ডপের দুইটি প্রতিমা ভাংচুর


নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ সদ্যসমাপ্ত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার সস্তাল গ্রামের মন্ডলবাড়ি সার্বজননীন পুজামন্ডপের কালী ও শিতলা প্রতিমা রাতের আধাঁরে ভাংচুর এবং অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে করে ওই এলাকায় চড়ম উত্তেজনা দেখা দিয়েছে। ঘটনাস্থলে থানা পুলিশ মোতায়ন রয়েছে। এ ঘটনাটি ঘটেছে রবিবার রাত পোনে ১২টায়।

এলাকা ও পুলিশ সুত্রে জানাগেছে, গত ৭ মে অনুষ্ঠিত্বব্য নির্বাচনে আলীনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডে ইউপি সদস্য পদে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. নান্নু মোল্লার সাথে প্রতিদদ্বন্ধিতা করেন খগেন মন্ডল। এতে উভয় প্রার্থীর ভোট গননায় সমান হয়। এ নিয়ে উভয় পক্ষের মাঝে প্রতিহিংসা সৃষ্টি হয়। কিন্তু রাতের আধারে কেবা কারা ওই প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটায় এবং মন্ডপে অগ্নিসংযোগ করে। আর এ ঘটনার দায় একে অপরের উপরের চাপিয়ে দেওয়ার জন্য শুরু হয় সমান তালে পায়তারা।

এ ব্যাপারে ইউপি সদস্য প্রার্থী মোঃ নান্নু মোল্লা বলেন, আমি গত ৩দিন ধরে এলাকার বাহিরে আছি। কিন্তু আমার প্রতিপক্ষরা আমাকে এ ঘটনায় ফাঁসানোর জন্য পায়তারা চালাচ্ছে। এ ব্যাপারে ইউপি সদস্য প্রার্থী খগেন মন্ডল বলেন, আমাকে ফাঁসানোর জন্য আমার প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে আমার মনে হয়। এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালা বলেন, রাতের আধারে কেবা কারা এ ঘটনা ঘটিয়েছে বলতে পারবনা। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: