মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

নীলফামারীতে ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার

প্রকাশিত : ১৬ মে ২০১৬, ০৩:১১ পি. এম.

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারী জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান পল্লী চিকিৎসক

এনামুল হক প্রামানিকের (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে ইউনিয়ন পরিষদ সংলগ্ন হাজ্বীগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে এই লাশ উদ্ধার করা হয়। তিনি বিষপানে আতœহত্যা করেন বলে পারিবারিক,এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে। স্ত্রী রুবিনা বেগমের সাথে পারিবারিক কলহের কারনে তার আতœহত্যা বলে এলাকাবাসীর ধারনা

এদিকে পুলিশ ও এলাকাবাসী জানায় পারিবারিক কলহে এর আগে ২০১৪ সালের ২ নবেম্বর সকাল ১১টার দিকে উক্ত চেয়ারম্যান বিষপানে আতœহত্যার চেষ্টা চালায়। সে সময় তাকে জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তির পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। সেই যাত্রায় তিনি প্রাণে বেঁচে যান।

উক্ত চেয়ারম্যান ওই ইউনিয়নের আট নম্বর ওয়াডের কির্ত্তনীয়াপাড়া গ্রামের মৃত সোলেমানের পুত্র এবং তিন সন্তানের জনক। এর মধ্যে তার বড় ছেলে রুবেল চার বছর আগে পুকুরে পড়ে মারা যায়। মেয়ে মুক্তার বিয়ে হয়েছে এবং ছোট ছেলে রাব্বী অষ্টম শ্রেনীর ছাত্র।

নীলফামারী সদর থানার ওসি শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহে এটি ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এরআগেও ইউপি চেয়ারম্যান এনামুল বিষপানে আতœহত্যা চেষ্টা করেছিল কিন্ত সেবার বেঁচে যান তিনি। এ ব্যাপারে নীলফামারী সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

উল্লেখ যে উক্ত ইউপি চেয়ারম্যান ওই ইউনিয়নে দ্বিতীয় দফার ইউপি নির্বাচনে প্রার্থী হননি। সেখানে এবার চেয়ারম্যান নির্বাচিত হন আওয়ামী লীগের রেয়াজুল ইসলাম। ওই নির্বাচনের এখনও গ্রেজেট প্রকাশ ও শপথ গ্রহন না হওয়ায় পূর্বের চেয়ারম্যান হিসাবে এনামুল হক প্রামানিক দায়িত্বে ছিলেন।

প্রকাশিত : ১৬ মে ২০১৬, ০৩:১১ পি. এম.

১৬/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: