১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

'বেফিকরে'তে নগ্ন হচ্ছেন রনবীর


'বেফিকরে'তে নগ্ন হচ্ছেন রনবীর

অনলাইন ডেস্ক ॥ 'পাওয়ারহাউস অব ট্যালেন্ট' খ্যাত বলিউড অভিনেতা রনবীর সিং বরাবরই ভিন্নরকম চরিত্রে অভিন্ন করার ব্যাপারে আগ্রহী। 'বাজিরাও মাস্তানি' মুভিতে তাকে মাথা ন্যাড়া করে পর্দায় আবির্ভূত হতে দেখেছি আমরা। মোটকথা নতুন ও আলাদা চরিত্র পরখ করে দেখতে চান তিনি। 'বেফিকরে' নামে নতুন একটি মুভিতে অভিনয় করছেন তিনি। মুভিটিতে নায়িকার সঙ্গে ২৩টি চুম্বনের দৃশ্য আছে বলে ইতোমধ্যে জানা গেছে। একই মুভিতে এতগুলো চুম্বন দৃশ্য থাকায় অনেকেই বিস্মিত হয়েছেন। আরো চমকপ্রদ খবর হলো, মুভিটিতে চরিত্রের খাতিরে নাকি নগ্ন হচ্ছেন রনবীর! বলিউডলাইফডটকম তাদের এক প্রতিবেদনে একথা জানায়। খবরে বলা হয়, মুভির একটি দৃশ্যে রনবীরের শরীরের নিচের অংশ নগ্ন অবস্থায় দেখা যাবে।

এদিকে, রবনীর-ই যে প্রথম নগ্ন হয়ে পর্দায় আবির্ভূত হচ্ছেন তা নয়। এর আগে নামীদামী তারকাদের মধ্যে আমির খান, জন আব্রাহাম এবং রনবীর কাপুরকেও পর্দায় নগ্ন অবস্থায় দেখা গেছে। 'দস্তানা' মুভিতে আব্রাহাম, 'পিকু'তে আমির এবং 'সাওয়ারিয়া' মুভিতে রনবীর কাপুর নগ্ন দৃশ্যে অভিনয় করেছেন। ফলে এই ক্লাবের নতুন সদস্য হতে যাচ্ছেন 'বাজিরাও মাস্তানি'র এই তারকা।

উল্লেখ্য, 'বেফিকরে' মুভিটি যশ রাজ ফিল্মস'র ব্যানারে আদিত্য চোপড়া পরিচালনা ও নির্মাণ করছেন। রনবীর ছাড়াও মুভিটির প্রধান একটি চরিত্রে আছেন ভানি কাপুর। রোমান্টিক ধাঁচের এই মুভিটি চলতি বছরের ৯ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: