মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

যাত্রাবাড়ীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত : ১৬ মে ২০১৬

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্র জানায়, ধোলাইপাড় এলাকায় বীথি আক্তার (১৮) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ঘটনার পর পুলিশ নিহতের স্বামী জুয়েলকে (২৫) আটক করেছে। বীথির বাবার নাম আব্দুল বাতেন। বাড়ি রাজবাড়ী জেলা সদরের ব্রাহ্মণদিয়া গ্রামে। যাত্রাবাড়ীর ধোলাইপাড় এলাকার ৬৬১ নম্বর বাড়িতে স্বামীর সঙ্গে থাকতেন তিনি। রবিবার ভোর সাড়ে ৪টার দিকে ওই বাসা থেকে বীথিকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালের জরুরী বিভাগে আনেন তার স্বামী জুয়েল। ভোর ছয়টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে যাত্রাবাড়ী থানার পুলিশ হাসপাতালে বীথির লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। বিকেলে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে বীথির মরদেহ তার পবিবারের হাতে তুলে দেয়া হয়।

নিহতের স্বামী জুয়েল জানান, রাতে বীথি পেটে ব্যথা অনুভব করছিল। সকালে তাকে হাসপাতালে নিয়ে আসার পর মারা যায়। পরে খবর পেয়ে বীথির পরিবারের লোকজন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে আসেন। এদিকে বীথির ভাই আল-আমিন জানান, আমার বোনকে মেরে ফেলা হয়েছে। আমরা এর বিচার চাই। নিহতের ভাই আল-আমিন অভিযোগ করেন, পারিবারিকভাবে বোনের ৪ মাস আগে বিয়ে হয়েছিল। সম্প্রতি বীথি আড়াই মাসের অন্তঃসত্ত্বা ছিল। আমার বাবার শনিরআখড়ায় দেড় কাঠা জমি আছে। তার স্বামীর পরিবারের লোকজন প্রায়ই ওই জমি বীথির নামে লিখে নিতে চাপ প্রয়োগ করত। এ কারণেই তারা আমার বোনকে মেরে ফেলেছে। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক গোলাম মোস্তফা জানান, বীথির মুখের বাম পাশে একটি ফুলা চিহ্ন রয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতেই জুয়েলকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত করা হচ্ছে।

শাহজালালে অবৈধ মালসহ দু’জন গ্রেফতার ॥ হযরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে বিপুল পরিমাণ অবৈধ মালামালসহ দু’জনকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। রবিবার সকালে বিমানবন্দরের ক্যানপি ২ এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, কুতুব উদ্দিন এবং ইদ্রিস আলী। তাদের কাছ থেকে ৩৫১ কার্টন সিগারেট, ৭৩২ গ্রাম স্বর্ণ, ২১টি স্যামসাং গ্যালাক্সি এস৭ মোবাইল, ৪টি ক্যামেরা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

ইয়াবাসহ দু’জন আটক ॥ কমলাপুর রেলস্টেশন থেকে ১১শ’ পিস ইয়াবাসহ এক মহিলাসহ দুই যাত্রীকে গ্রেফতার করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, কুমিল্লা সদর দক্ষিণের হুুমায়ুন (৪২) ও বরগুনা জেলার মাফুজা বেগম (৩০)।

প্রকাশিত : ১৬ মে ২০১৬

১৬/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: