মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সাভারে তিন কিশোরের মৃত্যু রহস্য জনতে ঢামেক তদন্ত টিম ঘটনাস্থলে

প্রকাশিত : ১৬ মে ২০১৬

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৫ মে ॥ সাভার একই রাতে তিন কিশোরের মৃত্যুর কারণ জানতে ও উদ্ঘাটনের জন্য এবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেন্সিক বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ সোহেল মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার রাত নয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর মোল্লা সিএনজি স্টেশনের বিপরীতে ‘প্রান্ত ডেইরি ফার্ম-২’ এর যে কক্ষটি থেকে ওই তিন কিশোরের মৃতদেহ পাওয়া যায়, সেই কক্ষটি তিনি পরিদর্শন করেন। তিনি ঘণ্টাদেড়েক ঘটনাস্থলে অবস্থান করেন। এর আগে সন্ধ্যায় ঢাকা জেলা পুলিশ সুপার হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। পুরো ঘটনাটিকে ঘিরে পুলিশের তদন্ত চলছে। রবিবার দুপুরে ঢাকা রেঞ্জের এডিশনাল ডিআইজি মোহাম্মদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। একই সঙ্গে তিন কিশোরের মৃত্যুর রহস্যের কারণ উদ্ঘাটনে মাঠে রয়েছে বিভিন্ন গোয়েন্দা সংস্থা। যে কক্ষটি থেকে তিন কিশোরের মৃতদেহ উদ্ধার করা হয়েছে, পুলিশ সেই কক্ষটি মামলার তদন্তে ও আলামত সংরক্ষণের স্বার্থে তালা লাগিয়ে রেখেছে।

এদিকে, শনিবার রাতেই দু’সহোদরসহ তিনজনের মৃতদেহ ময়নাতদন্ত শেষে ঢামেক হাসপাতাল থেকে গ্রামের বাড়িতে নিয়ে গিয়েছে তাদের পরিবার। এ মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষসহ ক্ষতিগ্রস্ত পরিবার দু’টির আত্মীয়-স্বজনদের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

প্রকাশিত : ১৬ মে ২০১৬

১৬/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



শীর্ষ সংবাদ: