১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

দুই পক্ষের সংঘর্ষে শ্রমিক দল নেতা নিহত


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শ্রমিক দলের দু’পক্ষের সংঘর্ষে আহত ঢাকা মহানগর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক বাবুল সর্দার মারা গেছেন।

রবিবার রাতে মোহাম্মদপুর সিটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রবিবার বাদ আসর রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা ও শ্রমিক দলের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাফরুল হাসানের রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ শেষে শ্রমিক দলের দু’পক্ষের লোকজন হকিস্টিক ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে ঢাকা মহানগর শ্রমিক দলের দফতর সম্পাদক ও ধানম-ি থানার শ্রমিক দলের সাধারণ সম্পাদক আবু কায়সার ভূঁইয়া এবং ঢাকা মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক ও ধানম-ি থানার শ্রমিক দলের সহসভাপতি বাবুল সরদার আহত হন।

আহতদের মধ্যে আবু কায়সারকে ঢাকা মেডিক্যালে এবং বাবুল সরদারকে মোহাম্মদপুর সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে বাবুলের মৃত্যু হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: