২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খালেদা পাকিস্তানের মুখপাত্র হিসেবে কাজ করছেন ॥ আমু


স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া পাকিস্তানের মুখপাত্র হিসেবে কাজ করছেন। যুদ্ধাপরাধীদের বিচার হলেই পাকিস্তান যে ভাষায় প্রতিবাদ করে, খালেদা জিয়াও সেই একই ভাষায় কথা বলেন। তিনি আরও বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর বাংলাদেশকে নতুন করে পাকিস্তান সৃষ্টির ষড়যন্ত্র শুরু হয়। সে ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে উল্লেখ করে তিনি বলেন, জাতি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে বলেই কোন ষড়যন্ত্র সফল হচ্ছে না। আমির হোসেন আমু রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদের সভাপতিত্বে সার্কিট হাউসে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আরও বলেন, শেখ হাসিনাকে একুশবার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু মৃত্যুর সঙ্গে আলিঙ্গন করে শেখ হাসিনা সকল ষড়যন্ত্র প্রতিহত করেছেন। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মন্ত্রী পরে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে শুল্কমুক্ত বিপণি উদ্বোধন করেন। সেখানে গ্যালাক্সি গ্রুপের চেয়ারম্যান তৌফিক অহমেদের সভাপতিত্বে শিল্পমন্ত্রী প্রধান অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেনÑ মীর মোস্তাক আহমেদ রবি এমপি, সংসদ সদস্য এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, সংসদ সদস্য জগলুল হায়দার, সংসদ সদস্য রিফাত আমিন, এফবিসিসিআই সভাপতি মাতলুব আহমাদসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সম্পর্কিত:
পাতা থেকে: