১৬ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পুত্রহারা মায়ের অভিযোগ চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুর জন্য স্ত্রী দায়ী


স্টাফ রিপোর্টার ॥ চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুর জন্য স্ত্রীকে দায়ী করছেন তার মা নীলা চৌধুরী। রবিবার দুপুর ১২টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়ক সালমান শাহ’র মা নীলা চৌধুরী বলেন, বারবার শুনানির পরও মামলার রায় প্রকাশ করা হচ্ছে না। এরই পরিপ্রেক্ষিতে আমি সাংবাদিকদের সম্মুখে উপস্থিত হয়েছি।

নীলা চৌধুরী বলেন, সালমান শাহ’র শরীরে কোন ক্ষত চিহ্ন ছিল না। যাতে আত্মহত্যা বলে ধরা যায়। তিনি বলেন, সালমান শাহকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। খালি ইঞ্জেকশন পুশ করে বা গলায় চাপ দিয়ে শ্বাসরোধ করে সালমাহ শাহকে হত্যা করা হয়।

সালমান শাহ’র স্ত্রী সামিরা এই হত্যার সঙ্গে জড়িত দাবি করে নীলা চৌধুরী বলেন, আমার ছেলে সালমান শাহ’র স্ত্রী সামিরা ও তার পরিবারকে আমার পাশে কোন সময় দাঁড়াতে দেখিনি। এমনকি সালমান শাহ’র ঘরে তার স্ত্রীকেও তার কাছে পাইনি। সামিরা এখন সালমান শাহ’র এক বন্ধুর স্ত্রী হিসেবে ঘর-সংসার করছে। এটা কি প্রমাণ করে না যে সামিরার পরকীয়া সম্পর্ক ছিল? সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সালমান শাহ’র স্ত্রী সামিরার পরকীয়া সম্পর্ক এবং চলচ্চিত্রের সিন্ডিকেটের কারণে আমার ছেলেকে হত্যা করা হয়েছে। কারণ সালমান শাহ ছাড়া আর কারও সিনেমা তখন বাজারে চলত না। এতে চলচ্চিত্র অঙ্গনের একটা গ্রুপের সঙ্গে শত্রুতে পরিণত হয়েছিল সালমান শাহ।