২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত


নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৫ মে ॥ নেত্রকোনা-মদন সড়কের কৃষ্টপুর নামক স্থানে রবিবার বিকেলে পিকআপভ্যানের ধাক্কায় মাহবুব আলম (৪৮) নামে গোয়েন্দা (ডিবি) পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন খোরশেদ আলম নামের অপর এক পুলিশ সদস্য। গুরুতর আহত খোরশেদ আলমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নেত্রকোনার গোয়েন্দা পুলিশের ওসি একেএম কাউসার জানান, ঘটনার সময় গোয়েন্দা পুলিশের ওই দুই সদস্য মোটরসাইকেলে করে একটি অভিযানে যাচ্ছিলেন। তারা আটপাড়া উপজেলার অভয়পাশা বাজারের কাছাকাছি কৃষ্টপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

মুন্সীগঞ্জ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে জানান, সড়ক দুর্ঘটনায় মঈনউদ্দিন (৪২) নামে এক পথচারী নিহত ও দুইজন আহত হয়েছেন। রবিবার দুপুরে শ্রীনগর উপজেলার ঢাকা-দোহার সড়কের রাঢীখালে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। ও

রূপগঞ্জ

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্রুতগামী পাথরবাহী ট্রাক চাপায় ফাহিম (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। রবিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার আড়িয়াবো এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে ঘটে এ দুর্ঘটনা।

নিহত ফাহিম রাজধানী ডেমড়া এলাকার আবুল হোসেনের ছেলে। সে কঞ্জুমার প্রডাক্টসের সেলসম্যান হিসেবে কাজ করত।

কুমিল্লায় শিশু

হত্যার দায়ে

চাচির ফাঁসি

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৫ মে ॥ মুরাদনগরে নীলা আক্তার নামে আড়াই বছরের এক শিশুকে হত্যার দায়ে নিহতের চাচি শিউলি আক্তারকে ফাঁসি ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। রবিবার দুপুরে কুমিল্লার বিশেষ আদালতের জেলা ও দায়রা জজ আকবর আলী শেখ এ রায় দেন। দ-প্রাপ্ত আসামি শিউলি আক্তার জেলার মুরাদনগর উপজেলার আড়ালিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী। জামিনে মুক্তি পেয়ে ওই আসামি পালাতক রয়েছে। আদালত সূত্র জানায়, জেলার মুরাদনগর উপজেলার আড়ালিয়া গ্রামের সুরুজ মিয়ার মেয়ে নীলা আক্তারকে পারিবারিক কলহের জের ধরে তার ছোট ভাই নজরুল ইসলামের স্ত্রী শিউলি আক্তার গলাটিপে হত্যা করে। ২০০৮ সালের ২৯ জুলাই নিজ ঘরে নিয়ে শিশুটিকে গলাটিপে হত্যার পর লাশ ঘরের খাটের নিচে পুঁতে রাখে।