২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ব্রাহ্মণবাড়িয়ায় খুন ॥ অন্যত্র ৪ লাশ উদ্ধার


জনকণ্ঠ ডেস্ক ॥ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে বল্লমের আঘাতে এক ব্যক্তি খুন হয়েছে। এছাড়া নবীনগর, দাউদকান্দি, সাভার ও রূপগঞ্জে মহিলাসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় ২ জন খুন হয়েছে। রবিবার নবীনগরে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, উপজেলার বাজেবিশারা গ্রামের কুয়েত প্রবাসী দানেশ মিয়ার স্ত্রী রিনা আক্তারের নিজ ঘরে গলাকাটা লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে আশুগঞ্জ তালশহরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ২ পক্ষের বিরোধের জের ধরে রবিবার দুপুরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে অন্তত বেশ কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটে। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে কবির হোসেন গুরুত্বর আহত হলে চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

দাউদকান্দি ॥ দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সুরেরবাগে অজ্ঞাতনামা (৬৫) মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সুরেরবাগ গ্রামের ভুট্টাক্ষেত থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাভার ॥ আশুলিয়ায় আরিফ হোসেন (২৫) নামের এক কেবল টেকনিশিয়ানের বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে রণস্থল কামাড়পাড়া এলাকার স্থানীয় একটি পুকুরের পাড় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তিনি রণস্থল এলাকার মৃত আলাউদ্দিনের পুত্র।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মিতা খাতুন (২২) নামে এক নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার তারাব পৌরসভার বরপা বাগানবাড়ি এলাকা থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। মিতা খাতুন যশোর জেলার চৌগাছা উপজেলার পেটভরা এলাকার লেন্টু ম-লের মেয়ে। তারা বরপা বাগানবাড়ি এলাকার খলিলুর রহমান বাবুলের বাড়িতে বসবাস করে আসছিলেন।