মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

যুদ্ধাপরাধীদের বিচারে দেশ কলঙ্কমুক্ত হবে ॥ আইনমন্ত্রী

প্রকাশিত : ১৬ মে ২০১৬

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৫ মে ॥ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে বাংলাদেশকে কলঙ্কমুক্ত করা হবে।

বাংলাদেশ এখন আর ভিক্ষার থালা নিয়ে বিশ্ব দরবারে হাত পাততে হয় না। জিয়াউর রহমান ও এরশাদের শাসন আমলে বিশ্ব বাংলাদেশকে হতদরিদ্র দেশ হিসেবে সমালোচনা করত। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আত্মমর্যাদাশীল জাতি হিসেবে বিশ্ব দরবারে স্থান করে নিয়েছে।

রবিবার দুপুরে দ্বীপ উপজেলা মনপুরায় নবনির্মিত আদালত ভবন উদ্বোধনী অনুষ্ঠান ও মনপুরা উপজেলা পরিষদ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আনিসুল হক এমপি এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন আর আওয়ামী লীগের নেতা নন, তিনি সার্বজনীন নেতা। সভায় স্থানীয় মানুষের দাবির প্রেক্ষিতে আইনমন্ত্রী আশ্বস্ত করেন আগামী এক মাসের মধ্যে মনপুরায় সাব জজ আদালত স্থাপন করা হবে।

সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

মনপুরা উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী সভাপতিত্বে আরও বক্তব্য রাখার পাশাপাশি উপস্থিত ছিলেন আইন সচিব আবু সালেহ শেখ জহিরুল হক, জেলা ও দায়রা জজ ফেরদৌস আলম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আকতারুজ্জামান, প্রমুখ।

প্রকাশিত : ১৬ মে ২০১৬

১৬/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: