১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাটোরে অস্ত্র ও গুলিসহ ইউপি মেম্বার আটক


নিজস্ব সংবাদদাতা, নাটোর ॥ নাটোরের নলডাঙ্গায় একটি বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ নুরুজ্জামান সুরুজ মিয়া নামের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

রবিবার ভোরে উপজলোর সেনভাগ গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক সুরুজ পপিরুল ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য এবং মৃত রহিম উদ্দিনের ছেলে। এছাড়া স্থানীয় ওর্য়াড যুবলীগরে সদস্য তিনি।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি)সুবির দত্ত জানান, গত ১০মে পপিরুল ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি নাজমুল হোসনেকে ছুরিকাঘাত করে হত্যা চেষ্টা চালায় নুরুজ্জামান সুরুজ ও তার সর্মথকরা। এঘটনায় আহত যুবলীগ নেতা বাদী হয়ে সুরুজসহ অন্যদের নামে নলডাঙ্গা থানায় একটি মামলা দায়রে করে।

মামলার সূত্র ধরেই রবিবার ভোরে থানার উপ-পরর্দিশক সাইফুল ইসলাম সহ অন্যরা নুরুজ্জামানের বাড়িতে অভিযান চালায়। এসময় নুরুজ্জামান নেশাগ্রস্থ অবস্থায় নিজ ঘরে পিস্তলসহ অবস্থান করছিল। এসময় ভারতীয় একটি পিস্তল, ৫রাউন্ড গুলিসহ তাকে আটক করা হয়। অস্ত্র আইনে গ্রেফতার দেখিয়ে নাটোর কোর্ট হাজতে পাঠানো হয়েছে। তবে প্রাথমকি জিজ্ঞাসাবাদে আটক নুরুজ্জামান সুরুজ জানান, সম্প্রতি তিনি ভারতে বেড়াতে গিয়ে এই অস্ত্র ও গুলি কিনে নিয়ে এসেছেন।

সম্পর্কিত:
পাতা থেকে: