২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লক্ষ্মীপুর পৃথক ঘটনায় অস্ত্রসহ প্রেফতার : ৪


নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুর শনিবার থেকে রবিবার ভোর পর্যন্ত পৃথক ঘটনায় রামগঞ্জ থেকে রাজিব হোসেন রাজু, রামগতি থেকে অস্ত্রসহ সন্ত্রাসী ও রামগতি থেকে ৭টি মামলার দুর্ধর্ষ ডাকাত অজি উল্যা, তার সহযোগী নিজাম উদ্দিন নিজাম এবং কমলনগরে মাদক ব্যবসায়ী নাম আলী হোসেনকে ইয়াবাসহ চারজনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।

এর মধ্যে জেলার রামগঞ্জে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার রাজিব হোসেন রাজু নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। রামগঞ্জ উপজেলার লামচর থেকে রবিবার ভোর প্রায় সাড়ে ৩টার দিকে রামগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে, একটি দেশীয় তৈরী এলজি, ৭ রাউন্ড গুলি, একটি রাম দা এবং একটি চাইনিজ কুড়াল। তার পিতার নাম উল্যা। তার বিরুদ্ধে ১টি সন্ত্রাসী হামলার মামলা রয়েছে।

জেলার কমলনগরে ৪০পিছ ইয়াবাসহ আলী হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার তোরাবগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আলী হোসেন ওই এলাকার নবী উল্লাহর ছেলে। রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আলী হোসেনকে আটক করা হয়।

অপরদিকে রামগতি উপজেলার বড়খেরী থেকে ৭ মামলার আসামী দূর্ধর্ষ ডাকাত অজি উল্যাহ ও নিজাম উদ্দিনকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপতকূলীয় রামগতি উপজেলার বড়খেরী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি এলজি. ২টি ছেনি ও ১টি কিরিছ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত অজিউল্যা বড়খেরী এলাকার আনিছুল হকের ছেলে এবং নিজাম উপজেলার চর আফজাল এলাকার জামাল উদ্দিনের ছেলে।

সম্পর্কিত:
পাতা থেকে: