২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মুন্সীগঞ্জে ৫৮ টি ককটেলসহ গ্রেফতার ১


মুন্সীগঞ্জে ৫৮ টি ককটেলসহ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে ৫৮টি ককটেলসহ মো মামুন (২৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা থেকে ককটেলসহ মামুনকে গ্রেফতার করে পুলিশ। পরে এ ব্যাপারে রবিবার সদর থানায় মামলা হয়েছে।

এসব তথ্য দিয়ে সহকারী পুলিশ সুপার মো. কায়সার রিজভী কোরায়েশী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমঘাটার জয়নাল খার দোচালা টিনসেট ঘর থেকে ককটেলসহ মামুনকে গ্রেফতার করা হয়।মাঝারি আকারের জর্দ্দার কৌটা দিয়ে তৈরী ককটেলগুলো লালরংয়ের স্কচটেপ দিয়ে প্যাচানো ছিল। তিনটি বালতিতে ছিল এই ককটেলগুলো। এর পাশেই মামুন ঘুমিয়ে ছিল। তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়। মামুন স্থানীয় মো. জহুর খানের পুত্র।

পুলিশের একটি সূত্র জানায়, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে সহিংসতার উদ্দেশ্যে এ বোমাগুলো তৈরি হচ্ছিল। এর আগে পার্শ্ববর্তী দরজার পার গ্রামে ১০ মে গভীর রাতে ককটেল তৈরীর সময় বিস্ফোরনে টিন ও কাঠ দিয়ে তৈরী একটি ঘরের অর্ধেকাংশ উড়ে যায়। এতে কয়েকজন আহত হবার খবর পাওয়া গেলেও পুলিশ কাউকে সনাক্ত করতে পারেনি। তবে পুলিশ ঘটনাস্থল হতে বিপুল পরিমান গান পাউডার, ককটেল তৈরীর কাজে ব্যবহৃত জদ্দার কৌটা, ভাঙা ব্লেড, পাথর ও স্কচটেপ উদ্ধার করেছে। সেই সাথে আহতদের রক্তে ভিজা চাটাইও উদ্ধার করে পুলিশ। ঘরের মেঝেতে বিভিন্ন জায়গায় রক্তের ছোপ পাওয়া যায়।

সম্পর্কিত:
পাতা থেকে: