২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের ৭ দিনের কর্মসূচী


বিশেষ প্রতিনিধি ॥ আগামী ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাত দিনের কর্মসূচী ঘোষণা করেছে আওয়ামী লীগ। কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৭ মে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস এবং ৩৫ বছরের দীর্ঘ রাজনৈতিক পথচলা নিয়ে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনাসভা এবং ১৮ মে কৃষক লীগ, ১৯ মে স্বাধীনতা চিকিৎসক পরিষদ-স্বাচিপ, ২০ মে স্বেচ্ছাসেবক লীগ, ২১ মে যুবলীগ, ২২ মে জাতীয় শ্রমিক লীগ এবং ২৩ মে ছাত্রলীগের উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

শনিবার বিকেলে ধানম-িতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের এক যৌথসভা শেষে এ কর্মসূচী ঘোষণা করে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

যৌথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক এমপি, ড. আবদুর রাজ্জাক এমপি, আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি, ড. আবদুস সোবহান গোলাপ, এ্যাডভোকেট আফজাল হোসেন, প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আমিনুল ইসলাম আমিন, সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান, মহিলা লীগের সভাপতি আশরাফুন্নেছা মোশাররফ, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আখতার প্রমুখ।

যুবলীগেরও সাত দিনের কর্মসূচী ঘোষণা ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৫তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাত দিনের কর্মসূচী ঘোষণা করেছে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। ১৬ মে থেকে সাত দিনব্যাপী এই কর্মসূচি শুরু হবে।

যুবলীগের কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৬ মে থেকে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত শিল্পকলা একাডেমির ৬ নম্বর গ্যালারিতে ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনার গণতন্ত্রের জন্য সংগ্রাম ও ধরিত্রি সেরা তুমি’ শীর্ষক গ্রন্থের সপ্তাহব্যাপী সংবাদচিত্র প্রদর্শনী ২০ মে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের ৩৫ বছর পূর্তি উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত:
পাতা থেকে: