২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মেধাবী মুখ


তাবসীর আহমেদ ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন মতিঝিল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা তোফায়েল আহমেদ গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের নির্বাহী পরিচালক এবং মা সাহেলা বেগম গৃহিণী। তাবসীর ভবিষ্যতে এ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার হতে চায়। সে সকলের কাছে দোয়াপ্রার্থী।

সুমাইয়া আক্তার শেফা ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন মতিঝিল মডেল স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা সবুজ ফরাজী দৈনিক জনকণ্ঠের সার্কুলেশন বিভাগে কর্মরত এবং মা জাকিয়া সুলতানা গৃহিণী। শেফা ভবিষ্যতে ডাক্তার হতে চায়। সে সকলের কাছে দোয়াপ্রার্থী।

মোঃ আবদুল্লাহ আল মামুন (বিদ্যুৎ) ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন মতিঝিল মডেল স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা আবদুস ছোবহান ব্যাংকার ও মা আমেনা বেগম পারুল গৃহিণী। সে সকলের কাছে দোয়াপ্রার্থী।

আহনাফ ইনতিসার অয়ন ২০১৬ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডের অধীন মতিঝিল আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা ওবায়দুল কবির দৈনিক জনকণ্ঠের ডেপুটি এডিটর এবং মা সিদ্দিকারা বেগম গৃহিণী। অয়ন ভবিষ্যতে আর্কিটেক্ট হতে চায়। সে সবার দোয়াপ্রার্থী।

এমফিল ডিগ্রী অর্জন

শেখ নূরুন্নবী জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০০৭ শিক্ষাবর্ষে মাস্টার্স অব ফিলোসফি (এমফিল) ডিগ্রী অর্জন করেন। তার অভিসন্দর্ভের বিষয় আরবী গদ্য সাহিত্যের ক্রম বিকাশ- আধুনিক যুগ (১৮০৫-বর্তমান)। এ গবেষণার বিষয়ে তত্ত্বাবধান করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহম্মদ আনোয়ারুল কবীর। তিনি সকলের কাছে দোয়াপ্রার্থী।

সানজিদা ইসলাম মুনিয়া, ভোলা সদর উপজেলাধীন ৮ নম্বর মধ্য ইলিশা সরকারী প্রাথমিক বিদ্যালয় হতে ২০১৫ সালে অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় বৃত্তি লাভ করেছে। তার বাবা মোঃ সিরাজুল ইসলাম ভোলা জেলা প্রশাসনে কর্মরত। সে সকলের কাছে দোয়া প্রার্থী।