মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

জেএসএস কর্মীসহ তিন খুন

প্রকাশিত : ১৫ মে ২০১৬
  • অন্যত্র ৩ লাশ

জনকণ্ঠ ডেস্ক ॥ রাঙ্গামাটিতে জেএসএস সংস্কার কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। দিনাজপুর ও মাদারীপুরে যৌতুকের জন্য দুই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এছাড়া এক তরুণীসহ তিন লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

রাঙ্গামাটি ॥ নানিয়াচর উপজেলা সদরের টিএন্ডটি বাঁধ এলাকায় শুক্রবার সন্ধ্যায় সন্ত্রাসীদের গুলিতে জেএসএস সংস্কার কর্মী মকবুল চাকমা (৫০) নিহত হয়েছেন।

জানা গেছে, মকবুল চাকমা সন্ধ্যায় হেঁটে নানিয়াচর বাজারের দিকে যাওয়ার পথে সন্ত্রাসীরা পেছন থেকে তাকে গুলি করে পালিয়ে যায়। গুলির শব্দ শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে নানিয়াচর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে রাতে রাঙ্গামাটি আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত ৯টার সময় তার মৃত্যু হয়। তিনি আগে ইউপিডিএফ করত; পরে সংস্কারে যোগ দেয়। দলবদল করায় প্রতিপক্ষ তাকে গুলি করে হত্যা করেছে।

দিনাজপুর ॥ ঘোড়াঘাট উপজেলায় যৌতুকের দাবিতে ২ সন্তানের জননীকে হত্যা করা হয়েছে। এ অভিযোগে গৃহবধূর স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম সেলিনা বেগম (৩০)। আটককৃতরা হলেনÑ ঘোড়াঘাট উপজেলার কালিপুকুর গ্রামের বাসিন্দা নিহত গৃহবধূর স্বামী মন্টু মিয়া (৪০), শ্বশুর ইসরাইল মিয়া (৬০) ও শাশুড়ি মনোয়ারা বেগম (৫৫)।

মাদারীপুর ॥ সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামে গৃহবধূ পলি আক্তারকে যৌতুকের টাকা না পেয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ শনিবার লাশ উদ্ধার করেছে। ঘটনার পর থেকে নিহত পলির স্বামী পলাতক রয়েছে।

জানা গেছে, সদর উপজেলার শাহজাহান আকনের মেয়ে পলির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ঢাকার নুর হোসেন হৃদয়ের। এ সম্পর্কের সূত্র ধরেই হৃদয়ের সঙ্গে পলির বিয়ে হয়। বিয়ের পর থেকে হৃদয় শ্বশুর বাড়িতেই থাকত। সে বিদেশ যাওয়ার জন্য ২ লাখ টাকা দাবি করে আসছিল। এ নিয়ে হৃদয়ের সঙ্গে পলির ঝগড়া লেগেই থাকত। এ ঘটনার জের ধরে হৃদয় শুক্রবার রাতে পলিকে মারধর ও শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যায়।

সীতাকু-, চট্টগ্রাম ॥ বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কের ভেতর থেকে অজ্ঞাত (২৪) বছরের তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেল সাড়ে ৪টায় ফকিরহাটের ইকোপার্কের সুপ্তধারা ঝর্ণাধারার পার্শ্ববর্তী জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

জানা যায়, শনিবার বিকেলে বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কে ঘুরতে আসা দর্শনার্থীরা সুপ্তধারা ঝর্ণাধারায় নামার সময় রাস্তার পার্শ্ববর্তী জঙ্গলে বিবস্ত্র অবস্থায় তরুণীর লাশ পড়ে থাকতে দেখেন।

চাঁপাইনবাবগঞ্জ ॥ পৌর এলাকার স্বরূপনগর মহল্লা থেকে শনিবার সকালে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কিশোর হচ্ছে স্বরূপনগর মহল্লার এনামুল হকের ছেলে শরিফুল ইসলাম (১৮)।

পুলিশ জানায়, এনামুলের বাড়ির পার্শ্ববর্তী লিচুগাছের নিচে স্থানীয় লোকজন মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

সিলেট ॥ শনিবার দুপুরে সদর উপজেলার জালালাবাদ এলাকায় ঘরের ভেতর থেকে গৃহবধূ রেহেনা ইয়াসমিন সুমির (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। সুমি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার আবিদনগর গ্রামের রফিকুজ্জামানের স্ত্রী। তিনি জালালাবাদ এলাকার নয়া খুরুমখলার হাসিব মিয়ার বাসার ভাড়াটে। রফিকুজ্জামান পেশায় ফার্মেসি ব্যবসায়ী। রফিকুজ্জামান জানান, সকালে তিনি সুমিকে বাসায় রেখে ফার্মেসিতে যান। দুপুরে প্রতিবেশীরা তাকে ফোন দিয়ে এ খবর জানায়।

প্রকাশিত : ১৫ মে ২০১৬

১৫/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: