২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মানিকগঞ্জে কাফকোর সিএসআর কর্মসূচী


কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানির উদ্যোগে মানিকগঞ্জের সিংগাইরের জাইল্লা গ্রামের আপনগাঁও এ স্থাপতি হলো চিলড্রেনপার্ক এবং ফুটবল মাঠ। জনকল্যাণমূলক এ প্রকল্পটি বাস্তবায়নে ব্যয় হয়েছে প্রায় ২০ লাখ টাকা। এ পার্ক এ রয়েছে বিভিন্ন ধরনের সি-স, দোলনা, সিøপার এবং টায়াররাইডের মতো রাইডস।

আপনগাঁও হচ্ছে আসক্তি পুনর্বাসনকেন্দ্র। মার্কিন নাগরিক ব্রাদার রোনাল্ড দ্রাহোজালসি এসসি দ্বারা প্রতিষ্ঠিত এবং পরিচালিত হচ্ছে এই প্রতিষ্ঠানটি। তিনি ৫৩ বছর যাবত বাংলাদেশে বসবাস করে বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকা-ে নিয়োজিত আছেন। শনিবার আনুষ্ঠানিকভাবে এই চিলড্রেন পার্কের উদ্বোধন করেন কাফকো বোর্ডের পরিচালক বিসিআইসি চেয়ারম্যান মোহাম্মদ ইকবাল।

এ সময় কাফকোর প্রধান নির্বাহী কর্মকর্তা ড. তৌফিক আলী উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

ইসমাইল হোসেন অগ্রণী ব্যাংকের ডিএমডি

মোহাম্মদ ইসমাইল হোসেন অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন। ইতোপূর্বে তিনি ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি) মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি রূপালী ব্যাংক, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেন। ১৯৮৩ সালে সিনিয়র অফিসার (ফিন্যান্সিয়াল এ্যানালিস্ট) হিসেবে আইসিবিতে যোগদান করে তার চাকরিজীবন শুরু করেন। -বিজ্ঞপ্তি

মোশারফ হোসেন উত্তরা ব্যাংকের ডিএমডি

মোহাম্মদ মোশারফ হোসেন উত্তরা ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব গ্রহণ করেছেন। এর আগে তিনি একই ব্যাংকে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। মোশারফ হোসেন ১৯৮৭ সালে প্রবেশনারি অফিসার হিসেবে উত্তরা ব্যাংকে তাঁর কর্মজীবন শুরু করেন। দীর্ঘ ২৯ বছরের কর্মজীবনে তিনি বিভিন্ন সময়ে শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক প্রধান, ব্যাংকের স্থানীয় কার্যালয়ের প্রধান ও প্রধান কার্যালয়ের কেন্দ্রীয় হিসাব বিভাগ, ঋণ বিভাগ, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগ, সংস্থাপন বিভাগ, ট্রেজারি বিভাগ, গ্রীন ব্যাংকিং ডিপার্টমেন্ট ও রিসার্চ এ্যান্ড প্লানিং ডিপার্টমেন্টসহ বিভিন্ন বিভাগের প্রধান হিসেবে সাফল্যের সঙ্গে দায়িত্ব পালন করেন।