মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ

সীতাকুণ্ড ইকোপার্ক থেকে অজ্ঞাত তরুনীর লাশ উদ্ধার

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৬:৪১ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড (চট্টগ্রাম)॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কের ভেতর থেকে অজ্ঞাত (২৪) বছরের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার ফকিরহাটস্থ ইকোপার্কের সুপ্তধারা ঝর্ণাধারার পার্শ্ববর্তী জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

পার্কের ইজারাদার ও পুলিশ সূত্রে জানা যায়,শনিবার বিকালে বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কে ঘুরতে আসা দর্শনার্থীরা সুপ্তধারা ঝর্ণাধারায় নামার সময় রাস্তার পার্শ্ববর্তী জঙ্গলে বিবস্ত্র অবস্থায় তরুণীর লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তারা বিষয়টি ইজারাদার কর্তৃপক্ষকে জানালে তারা তাৎক্ষণিক সীতাকু- থানায় খবর দেন। ইজারাদারের খবরের ভিত্তিতে সীতাকুণ্ড থানার পিএসআই সুজয় মজুমদার ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন। উদ্ধার পরবর্তীতে অজ্ঞাত তরুণীর লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পিএসআই সুজয় মজুমদার জানান,“অজ্ঞাত তরুণীর কান,ঘাড় ও শরীরের বেশ কয়েকটি স্থানে ধারালো চুরির আঘাতের চিহৃ রয়েছে। শারিরীক নির্যাতন পরবর্তীতে তরুণীকে ধারালো চুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হলেও ময়নাতদন্তের পর খুনের সঠিক রহস্য বেরিয়ে আসবে।”

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৬:৪১ পি. এম.

১৪/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: