২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাণীনগরে নির্বাচনী পোষ্টার বিতরণকে কেন্দ্র করে মারপিটে আহত ৫


নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নে প্রতিপক্ষের নির্বাচনী পোষ্টার বিতরণে ও প্রচারনায় বাধা দিয়ে মারপিট করার অভিযোগ উঠেছে। মারপিটে বিএনপি সর্মথিত চেয়ারম্যান প্রার্থীর ৫ কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে ওই ইউনিয়নের দীঘিরপাড় চয়েনের মোড়ে বিএনপি সর্মথিত চেয়ারম্যান প্রার্থীর পোষ্টার লাগানোর সময় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রেজাউল ইসলামের লোকজন ওই গ্রামের মোবারক হোসেন (৪৫) ও তার দুই ছেলে রাজু (১৫) ও আরিফ (১৩)কে মারপিট করে। এর পর ইউনিয়নের পাকুড়িয়া এলাকায় বিএনপি প্রার্থী মোসারব হোসেনের পোষ্টার বিলি ও টাঙ্গানোর সময় সেখানে রেজাউল ইসলামের লোকজন জেঠাইল গ্রামের আজিজার রহমানের ছেলে এনামুল (৩২) ও পাকুড়িয়া গ্রামের তারেক রহমানের ছেলে ফজলুর রহমান (৩৮)কে মারপিট করে। পরে তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোসারব হোসেন বলেন, সরকার দলীয় প্রার্থী রেজাউল ইসলাম ও তার লোকজন আমার পোস্টার বিলি করার সময় হামলা চালিয়ে ৫ জন কর্মিকে মারপিট করে আহত করেছে। তারা আমার কর্মীদের পোস্টার বিতরন বা বিলি করতে বাধাপ্রদান করছে ।

এব্যাপারে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী রেজাউল ইসলাম জানান, বিকেলে আমার মিছিল যাবার সময় মোসারব ও তার কর্মীরা আমাকে ইঙ্গিত করে অশালীন কথা বলায় সেখানে ধাক্কা-ধাক্কি হয়েছে। আহত হওয়ার মতো মারপিট বা কোন ঘটনা ঘটেনি। তাছাড়া পোস্টার বিলি বা বিতরনে বাধা দেয়ার কোন ঘটনা ঘটেনি। শনিবার বিকেলে এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল লতিফ খান জানান, উভয় পক্ষের মধ্যে চর-থাপ্পর বা ধাক্কা-ধাক্কি হয়েছে। কেউ থানায় কোন অবিযোগ করেনি। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।

সম্পর্কিত:
পাতা থেকে: