২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মাদারীপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী পলাতক


নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামে পলি আক্তার নামে এক গৃহবধুকে যৌতুকের টাকা না পেয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ শনিবার বেলা ১২টার দিকে লাশ উদ্ধার করেছে । ঘটনার পর থেকে নিহত পলির স্বামী পলাতক রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা শাহজাহান আকনের মেয়ে পলির সাথে প্রেমের সম্পর্ক ছিল ঢাকার নুর হোসেন হৃদয়ের। এই সম্পর্কের সূত্রধরেই হৃদয়ের সাথে পলির বিয়ে হয়। বিয়ের পর থেকে হৃদয় শ্বশুর বাড়িতেই থাকত। সে বিয়ের পর থেকেই বিদেশ যাওয়ার জন্য ২ লক্ষ টাকা দাবী করে আসছিল। এ নিয়ে হৃদয়ের সাথে পলির ঝগড়া লেগেই থাকতো। এই ঘটনার জের ধরে হৃদয় শুক্রবার রাতে পলিকে মারধর ও শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যায়।

পলির মা ইসমত আরা বেগম বলেন, ‘হৃদয় দীর্ঘ দিন ধরে আমাদের কাছে ২ লক্ষ টাকা দাবী করে আসছে। টাকা দিতে না পারার কারণে শুক্রবার রাতে আমার মেয়ে পলিকে শ্বাসরোধ করে হত্যার পর রাতেই পালিয়ে যায় হৃদয়। সকালে ঘুম থেকে না উঠায় ঘরে গিয়ে দেখি আমার মেয়ে লাশ কম্বল দিয়ে ঢাকা। আমার ৪ বছর বয়সী নাতি দীঘি জানিয়েছে, ওর বাবা (হৃদয়) ওর মাকে (পলিকে) রাতে অনেক মেরে পালিয়ে গেছে।’ এব্যপারে মাদারীপুর সদর থানার এসআই হাবিব জানান, নিহতের গলায় দাগ রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: