মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সপ্তক সঙ্গীত বিদ্যালয়ের নির্বাচনে পান্না সভাপতি মিশুক প্রধান সাধারন সম্পাদক নির্বাচিত

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৫:৫০ পি. এম.
সপ্তক সঙ্গীত বিদ্যালয়ের নির্বাচনে পান্না সভাপতি মিশুক প্রধান সাধারন সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদী অঞ্চলের ঐতিহ্যবাহী সঙ্গীত শিক্ষা, উন্নয়ন ও সেবামুলক অরাজনৈতিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান ঈশ্বরদী স্বেচ্ছাসেবী সপ্তক সঙ্গীত ক্রিড়া ও নাট্য চর্চা প্রতিষ্ঠান ‘‘সপ্তক সঙ্গীত বিদ্যালয়’’র কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে উপজেলা রোডস্থ নিজস্ব কার্যালয়ে সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায় তৌহিদ আক্তার পান্নার সভাপতিত্বে বক্তব্য দেন লেখক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা ই.ম শহিদুল ইসলাম, বেতার শিল্পী ও ব্যবসায়ী মো. আলমগীর ও মোবারক হোসেন, প্রধান শিক্ষক গোলাম রসুল, সাংবাদিক মিশুক প্রধান, সাংস্কৃতিক অনুরাগী মাসুদুর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, শিক্ষক-শিল্পী- উপস্থাপক হাবিবুর রহমান, ব্যবসায়ী ও সংগঠক এ.এ আজাদ হান্নান, সাংবাদিক শেখ মেহেদী হাসান, ব্যবসায়ী নূর আহম্মেদ স্বপন, কন্ঠশিল্পী ও শিক্ষক আতিকুর রহমান, সাংবাদিক ও শিল্পী আরেফিন রাজ, জিটিভি সাংবাদিক নাসিম আহমেদ হৃদয়, রবিউল ইসলাম, ফারুক হোসেন, শিমুল আহসান, এসআই টিটুল, কামরুজ্জামান বিজয়, পলাশ হোসেন, আকমল হোসেন, কবি বাচ্চু আলী, সিয়াম আক্তার সাজিত, আব্দুর রউফ জোয়ার্দার বিপুল, সাংবাদিক সুলতান বাবু, মঞ্জুর রহমান খান, শিল্পী শিরিনা আক্তার, ডালিয়া বেগম ডলি, আব্দুল আওয়াল মতিন, প্রভাষক আমিরুল ইসলাম, বাপ্পী রায়, জাকির হোসেন লিটন, হিরক, জিহাদুল কবীর, আল-আমিন, নয়ন ইসলাম, শাহিনুর রহমান শাহীন, স¤্রাট, তৌহিদুল ইসলাম সবুজ, শামীম উদ্দিন, গোপাল অধিকারী, বিদ্যুৎ, আশরাফুজ্জামান খোকন, মতিউর রহমান প্রমুখ।

পরে সকলের প্রত্যক্ষ ভোটে সাংবাদিক, নাট্য ব্যক্তিত্ব তৌহিদ আক্তার পান্না সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ই.ম শহিদুল ইসলাম সিনিয়র সহ-সভাপতি, মো. আলমগীর ও মোবারক হোসেন সহ-সভাপতি, সাংবাদিক মিশুক প্রধান সাধারণ সম্পাদক, এ.এ আজাদ হান্নান অর্থ সম্পাদক, শেখ মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদকসহ মোট ৪৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হন।

উল্লেখ্য, ২০০৭ সালে প্রতিষ্ঠালগ্ন হতে অত্র প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রয়াত ভাষাসৈনিক, বাহাউদ্দিন চৌধুরী ও এটিএন বাংলার সাবেক প্রধান উপদেষ্টা মিডিয়া ব্যক্তিত্ব কবি সাইফুল বারীসহ ৫০ গুণীজন ও ৫ রতœগর্ভা মাকে সংবর্ধনা ও পদক প্রদান করা হয়েছে। এছাড়াও ৬০ কৃতি শিক্ষার্থীকে নগদ ৬০ হাজার টাকা বৃত্তি ও সনদপত্র প্রদান এবং ২২ কৃতি শিক্ষার্থীকে পুরষ্কার দেয়া হয়েছে।

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৫:৫০ পি. এম.

১৪/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: