মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সেরা নাচিয়ের নতুন চ্যাম্পিয়ন হৃদি

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৪:৫০ পি. এম.
সেরা নাচিয়ের নতুন চ্যাম্পিয়ন হৃদি

স্টাফ রিপোর্টার ॥ সারাদেশ থেকে অংশ নিয়েছিলো ৪৫ হাজার প্রতিযোগী। দীর্ঘ ছয়মাস অক্লান্ত পরিশ্রমের পর চূড়ান্ত লড়াইয়ে সাত প্রতিযোগী থেকে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি’র চ্যাম্পিয়ন হলেন ঢাকার মেয়ে ফারজানা হৃদি শেখ।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে শুক্রবার সন্ধ্যায় মন মাতানো পারফরম্যান্স আর বিচারকদের রায়ে সেরার মুকুট জয় করেন এই প্রতিযোগী। পুরস্কার হিসেবে তার হাতে তুলে দেওয়া হয় এসিআই-ফান চানাচুরের সৌজন্যে ব্রান্ড নিউ কারের চাবি। এবং তার মাথায় পরিয়ে দেয়া হয় ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে সুদৃশ্য ক্রাউন। এছাড়াও প্রথম রানারআপ হয়েছেন সিনথিয়া ইয়াছমিন নুপুর (মুন্সিগঞ্জ)। দ্বিতীয় রানারআপ হয়েছেন উম্মে হাবিবা শোভা (রংপুর)। পুরস্কার হিসেবে তাদেরকেও দেয়া হয়েছে যথাক্রমে তিন লক্ষ ও দু’লক্ষ টাকা।

বিজয়ী প্রত্যেকের জন্য রয়েছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত চলচ্চিত্র, নাটক, টেলিফিল্মে অভিনয় এবং ইমপ্রেস অডিও ভিশন থেকে ডিভিডি-সিডি প্রকাশ করার সুযোগ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, এএসটি বেভারেজ লি.-এর চেয়ারম্যান মো. হারুনুর রশীদ, এসিআই গ্রুপের নির্বাহী পরিচালক সৈয়দ আলমগীর, অতিথি বিচারক চিত্রনায়িকা পূর্ণিমা এবং প্রতিযোগিতার প্রধান বিচারক ফেরদৌস আহমেদ ও মেহের আফরোজ শাওন এবং ক্রাউন পরিয়ে দেন সেরা নাচিয়ে সিজন-টু’র চ্যাম্পিয়ন ইভানা।

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৪:৫০ পি. এম.

১৪/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: