২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

গাইবান্ধায় সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


গাইবান্ধায় সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব সংবাদদতা, গাইবান্ধা ॥ কক্সবাজারের টেকনাফে ৬ টেলিভিশনের সাংবাদিক ও ক্যামেরাম্যানদের উপর হামলার প্রতিবাদে গাইবান্ধা শহরের ডিবি রোড আসাদুজ্জামান মার্কেটের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচী পালিত হয়। গাইবান্ধার সচেতন সাংবাদিক সমাজ এই কর্মসূচী পালন করে।

কক্সবাজারের টেকনাফে সংঘবব্ধ মাদক ও ইয়াবা ব্যবসায়িদের বিরুদ্ধে সংবাদ সংগ্রহ করতে গেলে ইয়াবা ব্যবসায়িরা ইন্ডিপেন্ডডেন্ড, সময়, একাত্তর টিভির সাংবাদিক ও ক্যামেরা পার্সনসহ ৬ জন সাংবাদিকদের উপর হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হয়। বর্তমানে তারা আহত অবস্থায় কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন শাহ শরিফুল ইসলাম বাবলু, জেলা নাগরিক পরিষদের আহবায়ক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, ঘাগোয়া ইউপি চেয়ারম্যান, আমিনুর জামান রিংকু, জাসদ নেতা জিয়াউল হক জনি, অবলম্বন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক প্রবীর চক্রবর্ত্তী, কুদ্দুস আলম, জেলা নারী মুক্তি কেন্দ্রের সাধারণ সম্পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, জেলা যুবজোট নেতা সুজন প্রসাদ, ইন্ডিপেন্ডডেন্ড টেলিভিশনের জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম বাবু, সময় টিভির হেদায়েতুল ইসলাম বাবু প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা সাংবাদিকদের উপর মাদক ব্যবসায়িদের এই ন্যাক্কারজনক হামলার তীব্র প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবির জানান। এছাড়া সাম্প্রতিক সময়ে সাংবাদিকরা নানাভাবে হুমকির মুখে পড়ছে এবং চরম নিরাপত্তাহীনতায় ভুগছে উল্লেখ করে তাদের পেশাগত দায়িত্ব পালনে নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সক্রিয় সহযোগিতা কামনা করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: