মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সাভারে তিন কিশোরসহ ৪ জনের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৩:১৩ পি. এম.
সাভারে তিন কিশোরসহ ৪ জনের মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ ঢাকার অদূরে সাভারের হেমায়েতপুরে প্রান্ত ডেইরি ফার্ম থেকে আজ শনিবার তিন কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়াও এক নারী পোশাক শ্রমিকের লাশও উদ্ধার করা হয়েছে।

এই তিন কিশোর হলো দুই ভাই নাসির উদ্দিন (১৬) ও জীবন (১৮) এবং তাদের মামাতো ভাই শাহাদাত হোসেন (১৬)। নাসির ও জীবন তাদের বাবা জিয়ারুল রহমান ও মা নাসরিনের সঙ্গে প্রান্ত ডেইরি ফার্ম এলাকায় থাকত। জিয়ারুল প্রান্ত ডেইরি ফার্মের শ্রমিক। তাঁর বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুরা গ্রামে। নাসির ও জীবন গাড়ির ওয়ার্কশপে কাজ শিখত। শাহাদাত স্থানীয় একটি খাবারের দোকানে কাজ করতো।

পরিবারের লোকজন জানান, গতকাল শুক্রবার রাত ১১টার দিকে পাঁচজন খাওয়াদাওয়ার পর দুটি ভিন্ন কক্ষে ঘুমাতে যায়। আজ সকাল আটটার দিকে জিয়ারুল ঘুম থেকে ওঠেন। নয়টা পর্যন্ত তিন কিশোরের কেউ ঘুম থেকে না ওঠায় তিনি ডাকাডাকি করেন। জানালা দিয়ে তিনি ওই তিনজনকে দেখতে পান। ডাকাডাকির পরেও তারা না ওঠায় তিনি পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ঘরের দরজা খুলে ভেতরে ঢুকে লাশ উদ্ধার করে। সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার রাসেল শেখ বলেন, আপাতদৃষ্টিতে মনে হচ্ছে না যে তাদের হত্যা করা হয়েছে। তিন কিশোরের শরীরে আঘাতের চিহ্ন নেই। এ ছাড়া ঘরের দরজা ভেতর থেকে আটকানো ছিল।

এদিকে, একই দিন এক নারী শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে যার নাম সুমি আক্তার (২২)। সে স্থানীয় ‘আল-মুসলিম’ নামের একটি পোশাক কারখানায় কর্মরত ছিল। সুমির মৃতদেহ উদ্ধার করা হয় নিজ কক্ষের ভিতর থেকে।

লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। এছাড়াও নিহতের স্বামী পলাতক রয়েছে বলেও জানা গেছে।

প্রকাশিত : ১৪ মে ২০১৬, ০৩:১৩ পি. এম.

১৪/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: