২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

যুদ্ধাপরাধীদের বিচার করে প্রধানমন্ত্রী জাতিকে কলঙ্কমুক্ত করেছেন ॥ তোফায়েল


নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৩ মে ॥ ভোলা-১ আসনের সংসদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নিজামী মুজাহিদের গাড়িতে জাতীয় পতাকা দিয়ে জাতিকে কলঙ্কিত করেছিলেন। কিন্তু যুদ্ধাপরাধীদের বিচার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীকে কলঙ্কমুক্ত করেছেন। তাই প্রধানমন্ত্রী আজ দেশবাসীর কাছে অনেক শ্রদ্ধার আসনে। শুক্রবার সকালে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলা-গাজিপুর রোডে নিজ বাসভবনে দলীয় কর্মী সমাবেশে এসব কথা বলেন।

ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলুর সভাপতিত্বে বক্তব্য রাখার পাশাপাশি উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহামুদ, ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

কর্মী সমাবেশে মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। ভোলায় হবে বিশেষ অর্থনৈতিক জোন। বিশেষ করে গ্রামীণ অর্থনীতি এখন খুবই সমৃদ্ধ। মন্ত্রী বলেন, ভোলা এখন সবচেয়ে সমৃদ্ধশালী জেলা। এখানে বিপুল পরিমাণ প্রাকৃতিক গ্যাসের মজুদ রয়েছে। জেলার চাহিদা মিটিয়ে খাদ্যশস্য এখন অন্যত্র যাচ্ছে। মন্ত্রী বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ করা হবে। পদ্মা সেতুর কাজ শেষ হলে ভোলা থেকে সড়ক পথে অল্প সময়ের মধ্যে ঢাকায় যাওয়া যাবে। ভোলায় একটি বিশ্ববিদ্যায়ল প্রতিষ্ঠা করা হবে। ভোলায় নদীভাঙ্গন রোধে সাড়ে ৩শ’ কোটি টাকার বেশি বরাদ্দ হয়েছে। আপাতত ১৩ কোটি টাকার টেন্ডার হয়েছে। যে কোন সময় কাজ শুরু হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সকালে মন্ত্রী হেলিকপ্টারযোগে একদিনের সংক্ষিপ্ত সফরে ভোলায় আসেন।

সম্পর্কিত:
পাতা থেকে: