১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

বাগেরহাটে পুলিশের হিসাব সহকারীকে হত্যা


স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে মহারাজ হাওলাদার (৩০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে তার অপর দুই ভাই। শুক্রবার বিকেলে মোরেলগঞ্জ সদরের আদর্শপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মহারাজ বাংলাদেশ পুলিশের খুলনা ট্রেনিং সেন্টারে সিভিল শাখার হিসাব সহকারী পদে চাকুরী করেন।

বৃহস্পতিবার বিকেলে তিনি ছুটি নিয়ে গ্রামের বাড়ি আসেন। ঘটনার পর থেকে মহারাজের ঘাতক বড় ভাই মোতালেব হাওলাদার (৫৫) ও হারুণ হাওলাদার (৪৫) পলাতক রয়েছে। পুলিশ এদিন সন্ধ্যায় নিহত মহারাজের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানার ওসি মো. রাশেদুল আলম ও মোরেলগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার এনামুল হক মিঠু ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

নিহত মহরাজের স্ত্রী সোহেলী বেগম ও প্রত্যক্ষদর্শীরা জানান, বসতবাড়ির জমি নিয়ে বিরোধের কারণে শুক্রবার ৩ ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় মোতালেব ও হারুণ মিলে মহারাজকে কিল, ঘুষি দিয়ে মাটিতে ফেলে দেয়। এক পর্যায়ে তার ঘাড়ে ইট দিয়ে আঘাত করলে তিনি অচেতন হয়ে যান। এঅবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মহারাজের স্ত্রী সন্তান সম্ভবা এবং ৩ বছর ও দেড় বছর বয়সী তার আরও দুটি সন্তান রয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: