মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ

দাউদের বসবাস করাচির 'ক্লিফটন' এলাকায়

প্রকাশিত : ১৩ মে ২০১৬, ১২:৩৫ পি. এম.
দাউদের বসবাস করাচির 'ক্লিফটন' এলাকায়

অনলাইন ডেস্ক॥ আন্ডারওয়ার্ল্ড ডন ও ভারতের মোস্ট ওয়ান্টেড আসামি দাউদ ইব্রাহিম পাকিস্তানেই বসবাস করছেন বলে দাবি দেশটির একটি জাতীয় টেলিভিশনের। করাচির অভিজাত ক্লিফটন এলাকায় তার বসবাস বলে চ্যানেলটির দাবি। শহরটির ঠিক কোথায় তিনি থাকেন তাও বলা হয়েছে। তাদের দাবি, ক্লিফটন এলাকায় দাউদের বাংলোর ঠিকানা হলো ডি থারটিন, ব্লক ৪, ক্লিফটন, করাচি। খবর টাইমস নিউজ নেটওয়ার্কের

ভারতীয় ওই চ্যানেলটি করাচিতে একটি গোপন অভিযান চালিয়ে এ তথ্য পায় বলে দাবি। চ্যানেলটির একটি ভিডিওতে করাচিস্থ দাউদের বাড়ির ঠিকানা দেখানো হয়েছে। আন্ডারওয়ার্ল্ড এই ডন ওই এলাকাতেই থাকছেন বলে সেখানকার প্রত্যেকেই জানেন বলে চ্যানেলটির দাবি। ক্লিফটনের নিরাপত্তারক্ষী ও স্থানীয়দের সাক্ষাৎকারের ভিত্তিতে এ দাবি করা হয়।

দাউদ যে করাচির ক্লিফটনের ওই ঠিকানাতেই বসবাস করছেন তা ভারত সরকারও এর আগে পাকিস্তানের সঙ্গে বেশ কয়েকবার শেয়ার করেছেন। টিভি চ্যানেলটির দাবির প্রেক্ষিতে নরেন্দ্র মোদির সরকার তাদের প্রতিক্রিয়াও জানিয়েছে। দাউদকে ভারতের কাছে হস্তান্তরের জন্য পাকিস্তানের প্রতি চাপ অব্যাহত থাকবে বলেও তারা জানায়। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র বিকাশ স্বরূপ গতকাল এক সংবাদ ব্রিফিংয়ে একথা জানান।

মুম্বাইয়ে ১৯৯৩ সালের ধারাবাহিক বোমা হামলার ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গত ২৩ বছর ধরে ভারতের ওয়ান্টেড তালিকায় আছেন দাউদ। তবে তথ্য প্রমাণাদি দেয়া সত্ত্বেও পাকিস্তান দেশটিতে তার অবস্থানের কথা অস্বীকার করে আসছে।

প্রকাশিত : ১৩ মে ২০১৬, ১২:৩৫ পি. এম.

১৩/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

বিদেশের খবর



শীর্ষ সংবাদ: