১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

চুমুর কৌশল নিয়ে ইমরান হাশমির বই


চুমুর কৌশল নিয়ে ইমরান হাশমির বই

অনলাইন ডেস্ক॥ বলিউড চলচ্চিত্রে সিরিয়াল কিসার খ্যাত ইমরান হাশমি এবার নতুন দায়িত্ব নিতে যাচ্ছেন। তিনি এবার তরুণদের চুমু শেখাতে চান। শেখাবেন প্রেম করার নানা কৌশল। আর এসব নিয়েই তিনি বই লেখার সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতি 'আজহার' সিনেমার প্রচারণায় এসে এমনটাই জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে ইমরান হাশমি বলেন, 'কামসূত্রের পর এবার ইমরানসূত্র! আশা করছি প্রকাশকও পেয়ে যাব। আমি এখন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকায় এই কাজটি শুরু করতে পারছি না। এরই মধ্যে লেখক হুসেন জাইদিকে বইটি লেখার কথা বলেছি।'

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দীনের জীবনের বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে 'আজহার' সিনেমাটি। এতে আজহার চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। আজহারউদ্দীনের প্রথম স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন প্রাচী দেশাই এবং সঙ্গীতা বিজলানির ভূমিকায় অভিনয় করেছেন নার্গিস ফাখরি। আজহার সিনেমাটি পরিচালনা করছেন টনি ডিসুজা। প্রযোজনা করছেন বালাজি মোশন পিকচার্স। আজ আগামী ১৩ মে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

ইমরান হাশমি আছেন, আর সিনেমায় চুম্বন দৃশ্য থাকবে না! সেটা তো হওয়ার নয়। এই সিনেমায়ও রয়েছে একাধিক চুম্বন দৃশ্য। তবে....ইমরান হাশমির চুমুর 'খ্যাতি' সর্বত্র হলেও এ ছবিতে চুমু দিয়ে সমালোচিতই হয়েছেন এ সিরিয়াল কিসার। নার্গিস ফাকরি সোজাসাপটা জানিয়ে দিয়েছেন, তিনি ইমরানের সঙ্গে চুমু উপভোগ করেননি। এ কারণে প্রতি চুমুর জন্য তিনি বাড়তি পারিশ্রমিকও দাবি করেন। যে সময়ে ইমরান চুমু শেখাতে বই লেখার চিন্তা করছেন, ঠিক তার আগমুহূর্তে নার্গিসের এমন বক্তব্য তার বইয়ের বাজার নষ্ট করবে না তো?

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: