২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

হায়দরাবাদকে সহজেই হারাল দিল্লী


স্পোর্টস রিপোর্টার ॥ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে বৃহস্পতিবার বড় জয় পেয়েছে দিল্লী ডেয়ার ডেভিলস। এদিন তারা ৭ উইকেটে হারিয়েছে মুস্তাফিজদের সানরাইজার্স হায়দরাবাদকে। প্রথমে ব্যাট করে এদিন ৮ উইকেটে ১৪৬ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দরাবাদ। জবাবে ৩ উইকেট হারিয়েই ১৫০ রান তুলে ফেলে দিল্লী। এর ফলে ১১ বল হাতে রেখেই ৭ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে জেপি ডুমিনির দল।

হায়দরাবাদের ছুড়ে দেয়া ১৪৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই দেখে শুনে খেলতে থাকে জেপি ডুমিনির দল। উদ্বোধনী ব্যাটসম্যান কুইন্টন ডি কক সর্বোচ্চ ৪৪ রান করে আউট হন। তবে সাঞ্জু স্যামসন ৩৪ এবং রিশাভ প্যান্ট ৩৯ রানে অপরাজিত থেকে দলের জয় নিয়েই মাঠ ছাড়েন। হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন মোইসেস হেনরিকস। তবে এদিন ৪ ওভার বল করে সর্বোচ্চ ৩৯ রান দিয়েই কোন উইকেটের দেখা পাননি বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এর ফলে টানা দুই ম্যাচে উইকেটশূন্য থাকলেন তিনি।

এর আগে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে ডেভিড ওয়ার্নারের দল। শুরুটা দুর্দান্ত করে দুই উদ্বোধনী ব্যাটসম্যান ডেভড ওয়ার্নার ও শিখর ধাওয়ান। কিন্তু ব্যক্তিগত ৪৬ রানে ওয়ার্নার এবং ৩৪ রানে ধাওয়ান ফিরে গেলে কেন উইলিয়ামসন ছাড়া আর কোন ব্যাটসম্যানই ক্রিজে দাঁড়াতে পারেননি। তৃতীয় সর্বোচ্চ ২৭ রান করেন কেন উইলিয়ামস। দিল্লীর অমিত মিশ্রা ও নাথান কাউল্টার নিল ২টি করে উইকেট লাভ করেন। এছাড়া জয়ন্ত যাদব, মোহাম্মদ সামী এবং ক্রিস মরিস প্রত্যেকেই একটি করে উইকেট লাভ করেন। ম্যাচ সেরার পুরস্কার জিতেন ক্রিস মরিস।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ

দল ম্যাচ জয় হার পয়েন্ট রান রেট

হায়দরাবাদ ১১ ৭ ৪ ১৪ +০.৪১৭

গুজরাট ১১ ৭ ৪ ১৪ -০.১৩৮

দিল্লী ১০ ৬ ৪ ১২ +০.৩৭৬

কলকাতা ১০ ৬ ৪ ১২ +০.২০৬

মুম্বাই ১১ ৬ ৫ ১২ -০.৩৪৬

ব্যাঙ্গালুরু ১০ ৪ ৬ ৮ -০.০৪১

পুনে ১১ ৩ ৮ ৬ +০.০৮৭

পাঞ্জাব ১০ ৩ ৭ ৬ -০.৫৬৭

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: