মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ১৩ মে ২০১৬

‘ব্রাইডাল ফ্রেম’

ফটোগ্রাফি হাউস ‘ব্রাইডাল ফ্রেম’-এর ব্র্যান্ড এ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় মডেল ফিটন খান এবং নুসরাত জাহান টগর। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয় একটি বিশেষ অনুষ্ঠান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘ব্রাইডাল ফ্রেম’ এর দুই কর্ণধার ওয়েডিং ফটোগ্রাফার অপূর্ব খন্দকার এবং রাজু খান। অনুষ্ঠানে ফুলের তোরা এবং ক্রেস্ট দিয়ে নতুন দুই ব্র্যান্ড এ্যাম্বাসেডরকে স্বাগত জানান তারা। ওয়েডিং ফটোগ্রাফিতে ‘ব্রাইডাল ফ্রেম’ একটি পরিচিত নাম। বেশ কয়েক বছর ধরে সাফল্যের সঙ্গে তাদের কার্যক্রম চালিয়ে আসছে এ ওয়েডিং ফটোগ্রাফি হাউসটি। এছাড়া হাউসটি ওয়েডিং ফটোগ্রাফিতে এবং সিনেমাটোগ্রাফিতে দিচ্ছে বিভিন্ন প্যাকেজ সুবিধা। যোগাযোগ : ০১৭১৬৫৮৩১১৫, ০১৫৫১৫৫১৫৫৯

কান্ট্রি বয়

ছেলেদের এক্সক্লুসিভ ফ্যাশন ব্র্যান্ড কান্ট্রি বয় এই গ্রীষ্মে সেজেছে বর্ণিল সাজে। কান্ট্রি বয়ের সামার কালেকশনের সবচেয়ে বড় বিশেষত্ব নান্দনিক ডিজাইনের সব পলো শার্ট ও টি শার্ট। রয়েছে সামার উপযোগী দারুণ ডিজাইনের সব পাঞ্জাবি। এসব পোশাকে ব্যবহার করা হয়েছে আরামদায়ক ও ট্রেন্ডি ফেব্রিক। এ ছাড়াও কান্ট্রি বয়ের নিয়মিত পোশাকের মধ্যে রয়েছে ফতুয়া, পলো শার্ট, ফরমাল প্যান্ট, কটন প্যান্ট, জিন্স প্যান্ট ইত্যাদি। কান্ট্রি বয়ের এক্সেসরিজ কালেকশনের মধ্যে রয়েছে বেল্ট, ওয়ালেট, টাই ইত্যাদি। ঢাকাসহ সারাদেশে কান্ট্রি বয়ের দশটি শো রুম রয়েছে। যোগাযোগ : ৬১/ বি [৩য় তলা], চৌধুরীপাড়া, মালিবাগ, ঢাকা। ফোন : ০৪৪৭৮৮৫৫২৫২।

নিপুণ

এই গরমে আরামদায়ক পোশাকের কোন বিকল্প নেই। ফ্যাশনেবল, দৃষ্টি নন্দন একই সঙ্গে আরামের খোঁজ পেতে চাইলে চলে যেতে পারেন দেশীয় ফ্যাশন হাউস নিপুণে। নিপুণের এই সময়ের পোশাকগুলো করা হয়েছে চোখ জুড়ানো স্নিগ্ধ সব হালকা রঙে। আরাম দায়ক সুতি এবং লিলেন কাপড়ে শাড়ি, সালোয়াড় কামিজ, ফতুয়া, কুর্তি, পুরুষের জন্য পাঞ্জাবি, হাফ সিøভ প্রিন্টেড শার্ট, শিশুদের জন্য ফ্রক, সিøভলেছ ফতুয়া রয়েছে নিপুণের এই সামার কালেকশনে। পোশাকগুলোতে করা হয়েছে ব্লক, স্ক্রিন প্রিন্ট, হাতের কাজ এবং মেশিন এম্ব্রয়ডারি। নিপুণের সামার কালেকশনের এসব পোশাকগুলো পাওয়া যাচ্ছে নিপুণের সব শো-রুমে।

ঢাকায় ফ্যাশন শো নিয়ে শিল্পা শেঠী

বলিউডে অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্রের অভিনেত্রী শিল্পাশেঠী। ‘বাজিগর’, ‘ম্যা খেলাড়ি তু আনাড়ি, ‘রিস্তে’, ‘চোর মাজায়ে চোর’, ‘ফের মিলেঙ্গে’, ‘ধারকান’ প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। বাংলাদেশেও রয়েছে শিল্পাশেঠীর হাজারো ভক্ত। প্রথমবারের মতো বাংলাদেশী ভক্তদের সামনে আসছেন এই বলিউড সুন্দরী। শুক্রবার ঢাকায় পা রাখছেন বলিউডের জনপ্রিয় নায়িকা শিল্পাশেঠী। ইভেন্ট কোম্পানি ‘দ্য প্লাটফর্ম’-এর আয়োজনে এবং আমন্ত্রণে ‘প্যাশন ফর ফ্যাশন’ শিরোনামের ফ্যাশন শো’তে অংশ নেয়ার জন্যই ঢাকায় আসছেন তিনি। শিল্পাশেঠী ছাড়াও“ এই ফ্যাশন শোতে অংশ নেবেন দেশীয় ফ্যাশন মডেল-ইমি, হিরা, মারিয়া মিলি, রাইয়া, ঈশা, মাসিয়াতসহ আরও অনেকে। বিভিন্ন ফ্যাশন হাউসের পোশাকে ১৫টি কিউ দিয়ে সাজানো হবে পুরো ফ্যাশন শোটি। ফ্যাশন শোটির কোরিওগ্রাফি করবেন ফ্যাশন কোরিওগ্রাফার সানজিদা হক আরেফিন লুনা। এ উপলক্ষে আগামীকাল বিকেল ৩টায় ‘লি-মেরিডিয়ান ঢাকা’র কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

ফেমিনা

নগরীর সৌন্দর্য সচেতন নারীদের জন্য এই গ্রীষ্মে গ্রীন রোডে অবস্থিত ফেমিনা বিউটি পার্লার দিচ্ছে বিশেষ প্যাকেজ সেবা। এই প্যাকেজ সেবার আওতায় ব্রাইডাল মেকআপ করালে একটি পার্টি মেকআপ পাচ্ছেন একদম ফ্রি এবং একত্রে ছয়জনের পার্টি মেকআপ করালে একজন এর পার্টি মেকআপ ফ্রি। এ ছাড়া দুজন একত্রে হেয়ার রিবোন্ডিং করাতে পারবেন মাত্র সাত হাজার টাকায় এবং তিনজন একত্রে হেয়ার রিবোন্ডিং করাতে পারবেন মাত্র বারো হাজার টাকায়। ফেসিয়াল, হাতে-মুখে ফেয়ার পলিস, পেডিকিউর ও মেনিকিউর একত্রে করালে পাচ্ছেন হেয়ার ট্রিটমেন্ট ফ্রি।

ফেমিনা বিউটি পার্লারে স্বত্বাধিকারী অঞ্জলি মুস্তফা জানানÑ ‘ফেমিনা বিউটি পার্লার সবসময়ই সময় উপযোগী সেবা নিয়ে সৌন্দর্য সচেতন নারীদের সামনে উপস্থিত হয়।

যোগাযোগ : ২২৮ গ্রীন রোড, ঢাকা ১২০৫ (গ্রীন লাইফ হসপিটালের কাছে)। হট লাইন : ০১৮১৫০৪০৭১১

প্রকাশিত : ১৩ মে ২০১৬

১৩/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: