২০ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মগবাজারে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা


মগবাজারে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর রমনার মগবাজারে এক ছাত্রলীগকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। মিরপুর টেকনিক্যাল মোড়ে পিকআপভ্যানের ধাক্কায় আতিকুর রহমান দুলাল নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। মোহাম্মদপুরে স্কুলভ্যানচালককে গুলি করেছে দুর্বৃত্তরা। এছাড়া বাসে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক যাত্রী দেড় লাখ টাকা খুইয়েছেন।

বৃহস্পতিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে জানা গেছে, মগবাজারের চেয়ারম্যান গলিতে মোঃ আরিফ (২০) নামে এক ছাত্রলীগকর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আরিফ মগবাজারের আমবাগান এলাকার ব্যবসায়ী সেলিম মিয়ার ছেলে। রমনা থানার এসআই মোশাররফ জানান, বুধবার রাত দশটার দিকে আরিফ চেয়ারম্যান গলির রাস্তা পার হওয়ার সময় কয়েক যুবক তাকে একা পেয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া বারোটার দিকে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে আরিফের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে তার লাশ পরিবারের হাতে তুলে দেয়া হয় বলে এসআই মোশাররফ জানান। স্থানীয়দের বরাত দিয়ে এসআই মোশাররফ হোসেন জানান, আরিফ রমনা থানার ৩৬নং ওয়ার্ডের ছাত্রলীগকর্মী ছিল। ওই এলাকার নিশাত, অনিক ও হাসানের সঙ্গে তার আগে থেকেই দ্বন্দ্ব ছিল। এরই জের ধরে আরিফ খুন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

দুর্ঘটনায় শিক্ষক নিহত ॥ মিরপুরের টেকনিক্যাল মোড়ে পিকআপভ্যানের ধাক্কায় আতিকুর রহমান দুলাল (৩৫) নামে এক কলেজশিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি কল্যাণপুর বাসস্ট্যান্ডে অবস্থিত এসকে পলিটেকনিক ইনস্টিটিউটের অঙ্কের প্রভাষক ছিলেন। তার বাবার নাম শফিকুর রহমান। বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ঘোড়াশাল গ্রামে। তিনি মিরপুরের টোলারবাগ এলাকায় থাকতেন।

নিহতের ভাতিজা নাইমুর রহমান জানান, সকালে কলেজে যাওয়ার পথে মিরপুর টেকনিক্যাল মোড়ে রাস্তা তার চাচা রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি পিকআপভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নেয়া হয়। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সকাল সোয়া এগারোটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মিরপুর থানার এসআই মারুফুল হাসান জানান, দুর্ঘটনার পর পিকআপ ও তার চালক নাজিম উদ্দিনকে আটক করা হয়েছে।

অজ্ঞানপার্টির খপ্পরে বাসযাত্রী ॥ রাজধানীর বাসে অজ্ঞানপার্টির কবলে পড়ে রবিউল ইসলাম (২৯) নামে এক যাত্রী দেড় লাখ টাকা খুইয়েছেন। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেক হাসপাতাল ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার দুপুরে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। জ্ঞান ফেরার পর রবিউল জানান, খিলক্ষেত এলাকার হ্যান্ডি হাট অটো কার লিমিটেড নামে এক প্রতিষ্ঠানে তিনি চাকরি করেন। থাকেন উত্তর বাড্ডার হোসেন মার্কেট এলাকায়। রবিউল জানান, বৃহস্পতিবার দুপুরে মালিবাগ আইএফআইসি ব্যাংক থেকে দেড় লাখ টাকা তুলে বাসযোগে খিলক্ষেতে তার প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। বাসে যাত্রীবেশী অজ্ঞানপার্টির এক সদস্য তাকে আচার দেন। আচার খেয়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে ওই ব্যক্তি তার কাছ থেকে নগদ দেড় লাখ টাকা নিয়ে যায়। তিনি জানান, বাস তাকে কোথায় নামিয়ে দেয় তিনি তা জানেন না। পরিচয়পত্র দেখে এক রিক্সাওয়ালা তাকে খিলক্ষেতের হ্যান্ডি হাট অটো কার লিমিটেডের অফিসে পৌঁছে দিয়ে যায়। পরে এক আত্মীয়র সহযোগিতায় তিনি ঢামেক হাসপাতালে ভর্তি হন।

ভ্যানচালক গুলিবিদ্ধ ॥ মোহাম্মদপুরের বাঁশবাড়ি এলাকায় সুমন (৩০) নামে এক স্কুলভ্যানের চালককে গুলি করেছে দুর্বৃত্তরা। তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মোহাম্মদপুর থানার এসআই ফজল ইসলাম জানান, সুমনের বাসা বাঁশবাড়ি এলাকাতেই। খাওয়া-দাওয়ার পর বুধবার রাত সাড়ে দশটার দিকে বাঁশবাড়ি এলাকার রাস্তায় হাঁটতে বের হন সুমন। এ সময় হঠাৎ করেই তার ডান পায়ে একটি গুলি লাগে। পরে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। কে বা কারা তাকে গুলি করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ জানায়।

সম্পর্কিত:
পাতা থেকে: