১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৩ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

কলকাতায় ৩ বাংলাদেশি কিশোরী উদ্ধার


কলকাতায় ৩ বাংলাদেশি কিশোরী উদ্ধার

অনলাইন ডেস্ক॥ কাজ দেওয়ার নাম করে নিয়ে এসে কলকাতার একটি বাড়িতে আটকে রাখা হয়েছিলো তিন বাংলাদেশি কিশোরীকে। বুধবার তাদের উদ্ধার করেছে কলকাতা পুলিশ। কলকাতা পুলিশের একটি সূত্র থেকে আজ বৃহস্পতিবার এ খবর পাওয়া গেছে। সূত্র জানায়, উদ্ধার হওয়া তিন কিশোরী বাংলাদেশের বাসিন্দা। কাজ দেওয়ার নাম করে এ তিন কিশোরীকে সীমান্ত পেরিয়ে কলকাতায় নিয়ে আসা হয়।

এরপর তাদের কলকাতার পতিতাপল্লী সোনাগাছি এলাকার নীলমণি মিত্র স্ট্রিটের একটি বাড়িতে আটকে রাখা হয়। গোপন সূত্রে খবর পেয়ে ওই বাড়িতে কলকাতা পুলিশ অভিযান চালালে এ তিন কিশোরীর সন্ধান মেলে। এসময় ঘটনার সঙ্গে জড়িত সন্ধ্যা ঘোষ (৫০) ও যদু শ্যামল (৩৮) নামে দুইজনকে আটক করা হয়। এ দুইজন আন্তর্জাতিক নারী পাচার চক্রের সঙ্গে যুক্ত বলে মনে করছে কলকাতা পুলিশ।

উদ্ধার হওয়া কিশোরীদের একজনের বয়স (২০) এবং বাকি দুইজনের বয়স (১৯)। এ তিনজনকেই পাচারের উদ্দেশ্যে ভারতে বেআইনিভাবে নিয়ে আসা হয়েছিলো। উদ্ধার করে তাদেরকে আপাতত একটি সরকারি হোমে রাখা হয়েছে। উদ্ধার হওয়া কিশোরীদের দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া খুব দ্রুত শুরু হবে। অন্যদিকে, আটকদের বৃহস্পতিবার আদালতে তোলা হবে বলে পুলিশ জানিয়েছে।

সম্পর্কিত:
পাতা থেকে: