১৮ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বানশালীর পরবর্তী ছবিতে সুলতান হচ্ছেন শাহরুখ


বানশালীর পরবর্তী ছবিতে সুলতান হচ্ছেন শাহরুখ

অনলাইন ডেস্ক॥ সঞ্জয় লীলা বানশালীর পরবর্তী ছবিতে সুলতান হচ্ছেন শাহরুখ খান? এখন এই জল্পনাই ঘোরাফেরা করছে বলিউডে।

ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহকে নিয়ে দুটি ‘পিরিয়ড’ ভিত্তিক ছবি নির্মাণ করেছেন সঞ্জয়। খবরে প্রকাশ, এই জুটি নিয়ে আরেকটি ছবি তৈরি করার ভাবনাচিন্তা করছেন এই জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক। জানা গিয়েছে, ওই ছবির সম্ভাব্য নাম ‘পদ্মাবতী’, যা রানী পদ্মাবতীর জীবনের ওপর ভিত্তি করেই তৈরি হবে। পদ্মাবতীর চরিত্রে সঞ্জয়ের প্রথম পছন্দ দীপিকাই। এই ছবিতে দুই পুরুষ চরিত্রের উল্লেখ রয়েছে। একটি রাজা রতনসেন এবং অন্যটি সুলতান আলাউদ্দিন খিলজি।

জল্পনা, একটি চরিত্রে (আলাউদ্দিন) সম্ভবত শাহরুখকে দিয়ে করাতে চাইছেন সঞ্জয়। শোনা গিয়েছে, বলিউড বাদশা-র সঙ্গে এই নিয়ে একটি বৈঠকও করে ফেলেছেন বনশালী। বলা বাহুল্য, চরিত্রটি অনেকটাই ‘নেগেটিভ’ বা খলনায়কের। এটা তো সকলেই জানেন যে, ‘বাজিগর’ থেকে ‘ডন’ থেকে হালে ‘ফ্যান’– কেরিয়ারে বহুবার খলনায়ক বা অ্যান্টি-হিরোর চরিত্রে অভিনয় করেছেন কিং খান। তাই সঞ্জয়ের ছবিতেও শাহরুখের অভিনয়ের সম্ভাবনা নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে টিনসেল টাউনে।

তবে, এই জল্পনা বা সম্ভাবনার বিপরীতেও অনেক যুক্তি রয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির এক সূত্রের মতে, সঞ্জয় একইসঙ্গে দুটি ছবির চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। সম্ভবত, অন্য ছবি নিয়েই তিনি শাহরুখের সঙ্গে কথা বলেছেন। সেই সূত্রের মতে, ‘পদ্মাবতী’-তে শাহরুখ ও রণবীরের অভিনয় করার সম্ভাবনা নেই বললেই চলে। ওই সূত্রের পাল্টা প্রশ্ন, শাহরুখ কেন এমন কোন ছবিতে অভিনয় করবেন, যেখানে কোনও মহিলা কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন?

সঞ্জয় ইতিমধ্যেই ‘পদ্মাবতী’-র মুক্তির সময় ঘোষণা করে দিয়েছেন। জানিয়েছেন, আগামী বছরই মুক্তি পাবে এই ছবি। ফলে, শ্যুটিং শুরু হবে এবছরই। যা শাহরুখের পক্ষে আদৌ সম্ভব নয়। কারণ, তাঁর হাতে কোনও সময় নেই। তিনি জানিয়েছেন, সম্ভবত রণবীরই ওই চরিত্রে থাকবেন। কারণ, এটা তাঁর কাছে নতুন চ্যালেঞ্জ হবে। তাছাড়া, যেখানে দীপিকা মুখ্য ভূমিকায়, সেখানে নেগেটিভ চরিত্র করতেও আপত্তি নেই রণবীরের!

সম্পর্কিত:
পাতা থেকে: