মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ঢাকা সেনানিবাসে নতুন সড়ক উদ্বোধন করলেন মেয়র আনিসুল

প্রকাশিত : ১২ মে ২০১৬

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক প্রধান অতিথি হিসেবে বুধবার ঢাকা সেনানিবাসের নির্ধারিত অংশের সড়ক উদ্বোধন করেন।

সেনানিবাসের রজনীগন্ধা-বনানী সংযোগ সড়কটি কাফরুল-মিরপুর এলাকার সঙ্গে বনানী-উত্তরা-গুলশানগামী যানবাহনের প্রধান রুট। এই সড়কটির পাশেই শহীদ লেঃ আনোয়ার গার্লস স্কুল এ্যান্ড কলেজ আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ এবং মুসলিম মডার্ন স্কুল থাকায় ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ সামরিক ও অসামরিক ব্যক্তিবর্গ যাতায়াত করে থাকেন। এ কারণে সেনানিবাসের অন্যতম প্রধান এই সড়কটিতে অধিকাংশ সময়ই যানজট সৃষ্টি হতো। উক্ত যানজট এড়ানোর লক্ষ্যে সংযোগ সড়কটির উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়। জনসাধারণের ব্যবহারের জন্য গৃহীত এ প্রকল্পটি এক বছর মেয়াদকালে সম্পন্ন করার উদ্দেশে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের অর্থায়নে গত ১৭ মে ২০১৫ তারিখে বাস্তবায়ন কাজ শুরু হয়। -আইএসপিআর

ইউএনও লাঞ্ছিত হওয়ার ঘটনার মূল আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ফেনীর পরশুরামে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় মূল আসামি খায়রুল বাশার এবং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম গ্রেফতার হয়েছে। বুধবার ফেনীর চীফ জুডিশিয়াল আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করে। এই মামলায় ইতোপূর্বে আটক হওয়া অন্য পাঁচ আসামিও কারাগারে রয়েছে। বিগত ৬ মে ফেনীর পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রাকিব হায়দার (আইডি নং-১৫৯৯৬) নিজ কর্মস্থলে সরকারী দায়িত্ব পালনকালে সন্ত্রাসী খায়রুল বাশার ও তার সহযোগী সন্ত্রনাসীরা বিনা কারণে তাকে গালিগালাজ ও পরে শারীরিকভাবে লাঞ্ছিত করে। সেখানে উপস্থিত সরকারী কর্মকর্তা ও কর্মচারী এবং অন্যরা এ ঘটনায় স্তম্ভিত হন।

এ সংবাদ সারা দেশে ছড়িয়ে পড়ার পর বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দ ঘটনার হোতা খায়রুল বাশারসহ আসামিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের কাছে জোর দাবি জানায়।

প্রকাশিত : ১২ মে ২০১৬

১২/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: