২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ভালুকায় বিএনপি মনোনীত প্রার্থীর টাকা ছিনতাই॥ আহত ১, আটক ১


নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকায় বিদ্রোহী প্রার্থী কর্তৃক বিএনপি মনোনীত এক চেয়ারম্যান প্রার্থীর টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বুধবার দুপুর দুইটার দিকে ন্যাশনাল ব্যাংক ভালুকা শাখার সিঁড়িতে ছিনতাইয়ের ওই ঘটনাটি ঘটে। ওই ঘটনায় আহত হয়েছেন বিরুনীয় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নাছির উদ্দিন সরকার (৫০)।

ক্ষতিগ্রস্ত চেয়াম্যান প্রার্থী ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভালুকা উপজেলার ৪ নং ধীতপুর ইউনিয়নের বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মীর তোফাজ্জল হোসেন মনোননপত্র বাছাইয়ের দিন বুধবার দুপুরে ন্যাশনাল ব্যাংক ভালুকা শাখার খেলাপীর ঋণের টাকা পরিশোধের জন্য ৭ লাখ টাকা দিয়ে নাছির উদ্দিন সরকারকে ওই ব্যাংকে পাঠান। পরে ওই টাকা নিয়ে নাছির উদ্দিন সরকার ব্যাংকের সিঁড়ি বেয়ে উপরে উঠার সময় ধীতপুর ইউনিয়নের বিএনপির বিদ্রোহী প্রার্থীর লোকেরা তার উপর হামলা করে টাকাসহ বেগটি ছিনিয়ে নেয়। ওই সময় নাছির উদ্দিন সরকার ছুরিকাঘাতে আহত হন ।

নাছির উদ্দিন সরকার জানান, তোফাজ্জল হোসেন মীরের ব্যাংক ঋণের টাকা জমা দেওয়ার জন্য ৭ লাখ টাকা নিয়ে ন্যাশনাল ব্যাংক ভালুকা শাখায় প্রবেশ করার সময় রকিবুল হাসান খান রাসেল ও তার দুই ভাইসহ ৭-৮জনের একটি ছিনতাইকারী দল আমার উপর হামলা চালায় এবং ছুরি মেরে আহত করে জোরপূর্বক টাকার বেগটি ছিনিয়ে নেয়।

বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জল হোসেন মীর জানান, তার মনোনয়নপত্রটি বাতিল করার জন্য পরিশোধ করতে যাওয়া তার ঋণের টাকা পরিকল্পিতভাবে ছিনতাই করা হয়েছে।

ন্যাশনাল ব্যাংক ভালুকা শাখার ব্যবস্থাপক আবদুল হাই জানান, দুপুরে ব্যাংকের সিঁড়িতে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইয়ের ওই ঘটনাটি ব্যাংকের সিসি ক্যামেরায় ধরা পড়েছে এবং থানা পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে গেছে।

বিএনপির বিদ্রোহী প্রার্থী রকিবুল হাসান খান রাসেল জানান, তাকে জড়িয়ে ছিনতাইয়ের ছিনতাইয়ের ঘটনা সম্পূর্ন মিথ্যা । ঘটনার সময় আমি উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে অবস্থান করছিলাম ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন-অর-রশিদ জানান, ওই ঘটনায় তুহীন নামে ছাত্রদলের এক কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ।

সম্পর্কিত:
পাতা থেকে: