২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজশাহীতে নিজামীর গায়েবানা জানাযার চেষ্টা, পুলিশের ধাওয়া, আটক ৪


স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে জামায়াতের মৃত্যুদ-প্রাপ্ত আমির মতিউর রহমান নিজামীর গায়েবানা জানাযা ও নাশকতার চেষ্টা পুলিশী ধাওয়ায় পন্ড হয়ে গেছে। পুলিশ খবর পেয়ে তাদের ধাওয়া দিলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। তবে জামায়াত শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এ সময় পুলিশও বেশ কয়েক রাউ- রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় শিবিরের ৪ কর্মীকে আটক করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র ও রাজপাড়া জোনের সহকারি কমিশনার ইফতে খায়ের আলম জানান, বুধবার দুপুর ২টার দিকে জামায়াত-শিবিরকর্মীরা কোনো অনুমতি ছাড়ায় নগরীর হেতেমখাঁ এলাকায় জড়ো হয়ে স্থানীয় গোরস্থানে মতিউর রহমান নিজামীর গায়েবানা জানাযা আয়োজনের চেষ্টা করছিল। সেখান থেকে তারা বিক্ষোভ মিছিল ও নাশকতার চেষ্টা করে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

এ সময় শিবিরকর্মীরা বিভিন্ন সড়ক দিয়ে পালিয়ে যাওয়ার সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। এ সময় নগরীর বর্ণালী মোড় এলাকায় বেশ কয়েক রাউ- রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। এসময় ওই এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পুলিশ জানায় এ ঘটনায় ওই এলাকায় অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ৪ কর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।#

সম্পর্কিত:
পাতা থেকে: