২৩ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

ওয়েস্টহ্যামের কাছে হেরে বিপাকে ম্যান ইউ


ওয়েস্টহ্যামের কাছে হেরে বিপাকে ম্যান ইউ

অনলাইন ডেস্ক॥ বিতর্কিত ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে হেরে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই হওয়া নিয়ে বিপাকে পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে হলে ইংলিশ প্রিমিয়ার লিগে সেরা চারে থাকতে হয়। গতকাল হারের পর ম্যান ইউ আছে পাঁচ নম্বরে।

উপটন পার্কে ম্যাচ শুরু হওয়ার আগেই বিতর্কিত এক কাণ্ড ঘটে যায়। ম্যানচেস্টারের কোচ ফন গালকে আক্রমণ করে ওয়েস্ট হ্যামের দর্শকরা। স্টেডিয়ামে ঢোকার পথে পানির বোতল, গ্লাস ছুঁড়ে মারে তারা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

ম্যাচেও উত্তেজনর রেশ ছিল।

ম্যাচ শেষ হওয়ার দশ মিনিট আগে রিয়েদ গোল করে ওয়েস্ট হ্যামকে ৩-২ গোলের জয় এনে দেন। ওয়েস্ট হ্যাম্পের বাকি দুটি গোল করেছেন সাকো এবং এন্টোনিও।

১০ মিনিটের মাথায় শাকোর গোলে পিছিয়ে পড়ার পর মারিটাল গোল করে ম্যান ইউকে খেলায় ফেরান। এরপর ৭২ মিনিটের সময় নিজের দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে দেন। কিন্তু শেষ ১৫ মিনিটে দুই গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে যায় রুনিরা।

এই হারের পর ৩৭ ম্যাচে ম্যান ইউর পয়েন্ট ৬৩। সমান সংখ্যক ম্যাচ খেলে দুই পয়েন্ট এগিয়ে থেকে চার নম্বরে আছে ম্যান সিটি। দিন কয়েক আগেই এই লিগের শিরোপা নিজেদের করে নিয়েছে লেস্টার সিটি।

ম্যান ইউ অবশ্য চার নম্বরে ওঠার আরেকটি সুযোগ পাচ্ছে। নিজেদের শেষ ম্যাচে সোয়ানসা সিটির বিপক্ষে জিততে পারলে চার নম্বরে ওঠার সুযোগ থাকবে তাদের।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: