২১ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে বেসরকারী ভার্সিটি ছাত্রের মৃত্যু


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দারুস সালামে বিদ্যুতস্পৃষ্ট হয়ে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। মিরপুরে দাম্পত্য কলহের জের ধরে অগ্নিদগ্ধ গৃহকর্তার মৃত্যু হয়েছে।

তার অগ্নিদগ্ধ স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর দারুস সালাম মাজার রোডের প্রথম কলোনির একটি বাসায় পানির মোটর ছাড়ার সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে রাজিব (২৫) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। সে ধানমণ্ডির একটি বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র ছাত্র ছিল। তার বাবার নাম আব্দুল কাদের। ওই এলাকায় নিজস্ব পাঁচতলা ভবনের দ্বিতীয় তলায় সপরিবারে বসবাস করত। পড়াশুনার পাশাপাশি বাবার ব্যবসা প্রতিষ্ঠান দেখাশোনা করত।

অগ্নিদগ্ধ একজনের মৃত্যু ॥ রাজধানীর মিরপুরে দাম্পত্য কলহের জের ধরে অগ্নিদগ্ধ শেখ রোকনুজ্জামান (৪৭) অবশেষে মারা গেছে। সোমবার রাত ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় অগ্নিদগ্ধ তার স্ত্রী আকলিমা (২৪) অবস্থা উন্নতির দিকে। বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডাঃ পার্থ শংকর পাল জানান, রোকনুজ্জামানের শরীর ৫০ শতাংশ পুড়ে গিয়েছিল। আর তার স্ত্রী আকলিমার শরীরের ৪ শতাংশ পুড়েছে।

নিহত রোকনুজ্জামানের বাবার নাম শেখ হারেস উদ্দিন। গ্রামের বাড়ি খুলনা জেলার রূপসা উপজেলায়। আর তার স্ত্রী আকলিমার বাবার নাম খলিলুর রহমান। গ্রামের বাড়ি টাঙ্গাইল সদরে।

সম্পর্কিত:
পাতা থেকে: