১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ইবির মেধাবী ছাত্র জীবনকে বাঁচাতে এগিয়ে আসুন


ইবির মেধাবী ছাত্র জীবনকে বাঁচাতে এগিয়ে আসুন

স্টাফ রিপোর্টার ॥ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের মেধাবী ছাত্র জীবন কুমার কর্মকারের জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। তিনি দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। তিনি বর্তমানে মাস্টার্সে অধ্যয়নরত। ঢাকা ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার থাইরয়েড ক্যান্সার ধরা পড়ে। পরবর্তীতে স্কয়ার এবং ল্যাব এইড হাসপাতালে চেকাপ করানো হলেও একই রিপোর্ট আসে। চিকিৎসকরা বলেছেন, জীবনের এই রোগ এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। তাকে উন্নত চিকিৎসা করানো হলে তাঁর রোগ নিরাময় সম্ভব। এজন্য প্রয়োজন প্রায়

২০ লাখ টাকা। কিন্তু তার মাতা-পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। পরিবারটির আর্থিক অবস্থা ভাল নয়। তাঁর বৃদ্ধ পিতা কানাই লাল কর্মকার (৭৫) কাজকর্ম করতে পারেন না। টিউশনি করে নিজের লেখাপড়ার খরচ চালাতেন জীবন। চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ক্যানালপাড়া গ্রামে তাদের বাড়ি। টাকার অভাবে তার চিকিৎসা বন্ধ রয়েছে। এমতাবস্থায়, জীবনের চিকিৎসা করানোর জন্য সমাজের হৃদয়বান ও দানশীল ব্যক্তির সাহায্য কামনা করেছেন তাঁর মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই নম্বরে-০১৭৫৭৮০৯৯২৪, ০১৭১৯৯১৮৫২৯(গুপি কর্মকার)। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে:-মোঃ ইয়াকুব আলী, ডাচ্ বাংলা ব্যাংক লিঃ, কুষ্টিয়া শাখা, হিসাব নং:- ১৬৮.১০১.১৫৮৬০ এবং ডাচ্ বাংলা মোবাইল ব্যাংকিং:- ০১৭১২৬৮০২৪৪-১, ০১৭২২৬৩৬৪১৭-৯। বিকাশ নং:- ০১৭১২৬৮০২৪৪, ০১৭২২৬৩৬৪১৭।

ঘোষণা : দৈনিক জনকণ্ঠ মানুষ মানুষের জন্য বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

সম্পর্কিত:
পাতা থেকে: