১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

দিনাজপুরে কয়েদির মৃত্যু


স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ জেলা কারাগারে এক কয়েদি হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার ভোরে মারা গেছেন। ময়নাতদন্তের পর তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দিনাজপুর জেলা কারাগারের জেলার মেহেদী হাসান জানান, মঙ্গলবার ভোর ৪টায় কয়েদি মাসুদ আলী (৩০) বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত দিনাজপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তার চিকিৎসা দেয়ার ৪৫ মিনিটের মধ্যে সে মারা যায়। মৃত মাসুদ আলী দিনাজপুর সদর উপজেলার কসবা গ্রামের মকসেদ আলীর পুত্র। তাকে ১ মাস ৪ দিন আগে মাদক সেবনের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ৬ মাসের কারাদ- প্রদান করে জেলহাজতে পাঠান।

বিদ্যুতস্পৃষ্টে বৃদ্ধ

দিনাজপুরে বিদ্যুতস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের জিয়তগ্রামে হরিপদ (৭৪) বিদ্যুতস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নারী মাদক বিক্রেতা আটক

দিনাজপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০৫ ইয়াবা ট্যাবলেট ও ৪ লাখ ৭৬ হাজার টাকাসহ এক মহিলাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।